Home রাজনীতি দুর্নীতি দুঃশাসন ও প্রতিহিংসামুক্ত অর্থবহ পরিবর্তন চাই: ডা. ইরান

দুর্নীতি দুঃশাসন ও প্রতিহিংসামুক্ত অর্থবহ পরিবর্তন চাই: ডা. ইরান

শোষণমুক্ত ইনসাফ ভিত্তি জনকল্যান রাষ্ট্র ও সমাজ প্রতিষ্ঠায় খাই খাই রাজনীতি ও দুর্নীতিবাজ নেতৃত্ব বর্জন করার আহবান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, লুট-পাটের রাজনীতি ও অসুস্থ্য গণতন্ত্র দেশকে ভূতের ন্যায় পিছনের দিকে টানছে। স্বাধীনতার ৫০ বছরেও বাংলাদেশের জনগণ ভোটাধিকার ও গণতন্ত্রের জন্য লড়াই সংগ্রামে লিপ্ত। ফ্যাসীবাদি সরকার জনগণের আকাঙ্খার বিরুদ্ধে অবস্থান নিয়ে গণবিরোধী কালাকানুনের মাধ্যমে দেশকে শোষণ করছে।

তিনি বলেন, ১৯৭১ সালের সালের নয় মাসের রক্তাক্ষয়ী মুক্তিযুদ্ধ প্রমাণ করে এই মাটির জনগণ করো তাবেদারিতে বিশ্বাস করে না। আমরা পিন্ডির গোলামীর বিরুদ্ধে দেশ স্বাধীন করে দিল্লী শাহীর দাসত্ব মেনে নেবো না। বর্তমান ভারতের কৃতদাস সরকার ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে রুখে না দাঁড়িয়ে গোলামী করছে। তাই সংবিধানের আলোকে রাষ্ট্রের মালিকানা জনগণের হাতে পৌঁছে দিতে দেশপ্রেমিক শক্তির ঐক্য জরুরী। আমরা শোষণ ও জুলুমতন্ত্রের বিরুদ্ধে দুর্নীতি দুঃশাসন ও প্রতিহিংসামুক্ত অর্থবহ পরিবর্তন চাই এবং দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ হলেই পরিবর্তন সম্ভব।

আরও পড়তে পারেন-

তিনি আজ (রবিবার) সকাল ১১টায় নীলফামারী জেলা লেবার পার্টির সাথে ভার্চুয়াল আলোচনায় এসব কথা বলেন।

নীলফামারী জেলা লেবার পার্টির সভাপতি মোঃ ওয়াসিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, এডভোকেট আমিনুল ইসলাম রাজু, ঢাকা দক্ষিণ সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, নীলফামারী জেলা সাধারণ সম্পাদক আবদুর রহমান, জেলা ছাত্রমিশন সভাপতি পিন্টু মোঃ আরিফুজ্জামান প্রমুখ। – বিজ্ঞপ্তি।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।