Home জাতীয় হেফাজতের সমাবেশ রেজিস্ট্রি মাঠে: যোগ দিতে সিলেট যাচ্ছেন আমীর ও মহাসচিব

হেফাজতের সমাবেশ রেজিস্ট্রি মাঠে: যোগ দিতে সিলেট যাচ্ছেন আমীর ও মহাসচিব

- ফাইল ছবি।

ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (স.)কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে হেফাজতে ইসলাম সিলেটের উদ্যোগে আজ (২১ নভেম্বর) শনিবারের সমাবেশে যোগ দিতে সিলেট যাচ্ছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। হেফাজতের অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দও সিলেটের সমাবেশে যোগ দিবেন।

সিলেটে আজকে হেফাজতের সমাবেশকে ঘিরে সংগঠনের নেতা-কর্মীসহ আলেম সমাজ ও তৌহিদী জনতার মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। বিশেষ করে হেফাজতের আমীর ও মহাসচিবের আগমনে এই উৎসাহে নতুন মাত্রা লাভ করে।

সিলেট হেফাজতের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সমাবেশ আয়োজনের লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন করা হয়েছে। তবে সমাবেশের পূর্বের স্থান পরিবর্তন করে নগরীর রেজিষ্ট্রারী মাঠে সমাবেশের স্থান নির্ধারণ করা হয়েছে। নগরীর কোর্ট পয়েন্টে প্রশাসনের অনুমতি না পাওয়ায় এ স্থান পরিবর্তন করা হয়।

আরও পড়তে পারেন-

হেফাজতে আমীর বাবুনগরী ও মহাসচিব ক্বাসেমী ছাড়াও বিক্ষোভ সমাবেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা মাওলানা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুনা, কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা নুরুল ইসলাম জিহাদী, নায়েবে আমীর মাওলানা নুরুল ইসলাম খান, অধ্যাপক আহমদ আব্দুল কাদের, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখবেন।

সিলেটের বিক্ষোভ সমাবেশে সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি কামনা করেছেন হেফাজতে ইসলাম সিলেট জেলার সমাবেশ বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ।

এদিকে শুক্রবার বিকেলে সিলেট মহানগর ছাত্র জমিয়তের পক্ষ থেকে প্রচার মন্চের মাধ্যমে নগর জুড়ে ব্যাপক প্রচারণা চালানো হয়।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।