Home অন্যান্য খবর জামিয়া মাদানিয়া বারিধারা থেকে নবনির্বাচিত কেন্দ্রীয় ছাত্র জমিয়ত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

জামিয়া মাদানিয়া বারিধারা থেকে নবনির্বাচিত কেন্দ্রীয় ছাত্র জমিয়ত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

আমজাদ আফসারী: শতবর্ষ প্রাচীন রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহযোগী সংগঠন ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিলে জামিয়া মাদানিয়া বারিধারার তাকমীল জামাতের আমির মেধাবী ছাত্রনেতা বশির আহমদ ও একই জামাতের মেধাবী ছাত্রনেতা নূর হোসাইন সবুজকে কেন্দ্রীয় প্যানেলে নির্বাচিত করায় জামাতের মজলিসে শূরার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এছাড়াও ছাত্র জমিয়ত বাংলাদেশ বারিধারা ক্যাম্পাস শাখার সভাপতি মাহমুদ হাসানকেও ফুলেল শুভেচ্ছা জানান তাঁরা।

এ সময় ছাত্র জমিয়ত বাংলাদেশের সহ সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বলেন, আমরা আল্লামা কাসেমী (রাহ.)এর সন্তান। আল্লামা কাসেমী (রাহ.) ইন্তেকালের আগে বলে গেছেন, আমার বারিধারা, আমার সোবহানিয়া, আমার জমিয়ত এই তিনটি আপনাদের কাছে আমার আমানত। আপনারা এই তিনটি জিনিষের যথাযথভাবে হেফাজত করবেন। আমি মনে করি আল্লামা কাসেমী (রাহ.)এর এই আমানত রক্ষা, হুজুরের সর্বশেষ ছাত্র হিসেবে আমাদের সকলের জন্য একান্ত কর্তব্য। এই আমানত রক্ষায় আমাদের সকলকে বিশেষ অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

আরও পড়তে পারেন-

ছাত্র জমিয়ত বাংলাদেশের প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজ জামাতের সাথীভাই ও ছাত্র জমিয়ত কর্মীদের উদ্দেশ্য করে বলেন, ফুলেল শুভেচ্ছা নয় আমরা আপনাদের কাছে সহযোগিতা চাই। জমিয়ত আমাদের শায়খ আল্লামা কাসেমী (রাহ.)এর আমানত। আমরা আশাবাদী দেশব্যাপী সাংগঠনিক মজবুত ভীত গড়ে তুলতে আপনারা আমাদের সহযোগী হবেন। আল্লামা কাসেমী (রাহ.)এর মিশন ও ভিশন সমাজের প্রতিটি পাড়া-মহল্লায় পৌঁছে দিবেন।

ছাত্র জমিয়ত বাংলাদেশের কার্যনির্বাহী সদস্য ও জামিয়ার তাকমীল জামাতের আমির বশির আহমদ বলেন, আপনাদের ভালোবাসা আমাদের জন্য অনুপ্রেরণা। আজ আপনারা যেভাবে ভালোবাসা দিয়েছেন আশা করি আমাদের কাজের সহযোগী হয়ে সে ভালোবাসার প্রতিদান দিবেন।

এসময় উপস্থিত ছিলেন জামিয়ার তাকমীল জামাতের শিক্ষার্থী ও ছাত্র জমিয়তের কর্মীরা।

উম্মাহ২৪ডটকম: এসএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।