Home রাজনীতি ছাত্র জমিয়ত দক্ষিণ খান মাদ্রাসা ক্যাম্পাস শাখার আহব্বায়ক কমিটি গঠন

ছাত্র জমিয়ত দক্ষিণ খান মাদ্রাসা ক্যাম্পাস শাখার আহব্বায়ক কমিটি গঠন

গতকাল (১৪ জানুয়ারি) বাদ ইশা ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের আওতাধীন জামিয়া রশিদিয়া দক্ষিণ খান মাদ্রাসা ক্যাম্পাস শাখার আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের আহবায়ক নব নির্বাচিত কেন্দ্রীয় দফতর সম্পাদক ইয়াকুব কামাল ও সদস্য সচিব আব্দুল আজিজ।

বৈঠকে জামিয়া রশিদিয়া দক্ষিণ খান মাদ্রাসার আমিনুল ইসলামকে আহব্বায়ক ও ফজলে এলাহীকে সদস্য সচিব করে ১০ সদস্যের একটি আহব্বায়ক কমিটি গঠন সম্পন্ন হয়। নবনির্বাচিত আহব্বায়ক কমিটির সদস্যগণ ঢাকা মহানগর উত্তরকে আশ্বাস দেয় যে, অতিদ্রুত তারা মহানগর উত্তরকে একটি পূর্নাঙ্গ কমিটি উপহার দিবেন, ইনশাআল্লাহ।

ইয়াকুব কামাল তার বক্তব্যে বলেন, যতদিন পর্যন্ত উলামায়ে কেরাম জনগণের জন্য কাজ না করবে, জনমানুষের প্রতিনিধি না হবেন, ততদিন এদেশে শান্তি ফিরে আসবে না। এছাড়া আমাদের চিন্তাভাবনাকে পরিবর্তন করতে হবে আমাদেরকে শুধুমাত্র মসজিদ, মাদ্রাসা,খানকার মধ্যে সীমাবদ্ধ রাখা যাবে না।

আরও পড়তে পারেন-

এখন সময় হয়েছে উম্মতের জন্য কাজ করার । কওমি মাদ্রাসা হল জাতীয় প্রতিষ্ঠান। তাই এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জাতিকে নিয়ে ভাবতে হবে। এছাড়া আরো বক্তব্য দেন, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আঃ আজিজ। আহবায়ক কমিটিতে যারা রয়েছেন- আমিনুল ইসলাম আহবায়ক,হাবীবুর রহমান সহ আহবায়ক, ফজলে এলাহী সদস্য সচিব। সদস্যবৃন্দ- মোহাঃ মনিরুজ্জামান আল আমিন, দেলওয়ার, মাহদী হাসান, হিয়াম, আসআদ, আব্দুল হাকীম, হাদিউল ইসলাম প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এসএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।