Home অন্যান্য খবর মুফতি মনির হোসাইন কাসেমী ও মাওলানা মাসউদ আহমদকে আবনায়ে বারিধারার অভিনন্দন

মুফতি মনির হোসাইন কাসেমী ও মাওলানা মাসউদ আহমদকে আবনায়ে বারিধারার অভিনন্দন

রাহবারে মিল্লাত আল্লামা নূর হোসাইন কাসেমী (রাহ.) প্রতিষ্ঠিত দেশের অন্যতম বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রাজধানী ঢাকার জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসার নবনিযুক্ত মুহতামিম মুফতি মনির হোসাইন কাসেমী এবং নায়েবে মুহতামিম মাওলানা মাসউদ আহমদকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আবনায়ে বারিধারার নেতৃবৃন্দ।

আজ (৬ এপ্রিল) মঙ্গলবার প্রদত্ত এক শুভেচ্ছা বার্তায় আবনায়ে বারিধারার নেতৃবৃন্দ বলেন, নবনিযুক্ত মুহতামিম ও নায়েবে মুহতামিম উভয়েই ব্যক্তি জীবনে অত্যন্ত যোগ্য ও উদ্যোমি। উভয়েই মরহুম হযরত কাসেমী সাহেব হুজুরের অত্যন্ত কাছের মানুষ ও আস্থাভাজন ছিলেন। জামিয়া মাদানিয়া বারিধারার উন্নয়ন ও অগ্রগতিতে তাঁদের উভয়েরই ভূমিকা রয়েছে। আমরা আশাবাদি, তাঁদের সুদক্ষ পরিচালনায় রাহবারে মিল্লাত আল্লামা কাসেমী (রাহ.)এর স্মৃতিবিজড়িত ও প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানটি দেওবন্দী নীতি-দর্শন অটূট রেখে উত্তরোত্তর উন্নতি ও খ্যাতি অর্জন করার পাশাপাশি দাওয়াত ও তাবলীগ এবং দ্বীনের বহুমুখী খিদমত আঞ্জাম দিয়ে যেতে সক্ষম হবে, ইনশাআল্লাহ। আবনায়ে বারিধারার প্রতিটি সদস্য নবনিযুক্ত মুহতামিম ও নায়েবে মুহতামিমের সুস্থতা ও সাফল্য কামনা করছে।

আরও পড়তে পারেন-

শুভেচ্ছা বার্তায় স্বাক্ষর করেছেন- সংগঠনের সিনিয়র সহসভাপতি মাওলানা আবু মূসা, সহসভাপতি মাওলানা বশির আহমদ, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও আলেমে-দ্বীন মাওলানা আমজাদ হোসাইন হেলালী, মাওলানা তাজুল ইসলাম আশরাফী, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা রেজাউল করীম, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা সালেহ নোমানী, মুফতি আবদুর রাজ্জাক কাসেমী, সহ-সাধারণ সম্পাদক- মাওলানা সিদ্দিকুল ইসলাম (তোফায়েল), মাওলানা আবদুল বাকী, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আমানুল্লাহ আরমান, সদস্য- মাওলানা সোলাইমান, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা আবদুল্লাহ মাসউদ কাফি প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।