Home রাজনীতি খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশী হয়রানি বন্ধ করতে হবে: ইসলামী আন্দোলন বাংলাদেশ

খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশী হয়রানি বন্ধ করতে হবে: ইসলামী আন্দোলন বাংলাদেশ

সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশী হয়রানি বন্ধের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

মঙ্গলবার (৬ এপ্রিল) এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সাধারণ খেটে খাওয়া মানুষ, রিক্সা চালক-ভ্যান চালক, মুদি দোকানীসহ ক্ষুদ্র ও সাধারণ মানুষের প্রতি পুলিশের বাড়াবাড়ি বন্ধ করতে হবে। এধরণের সাধারণ মানুষ পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। তাদের উপর পুলিশী চড়াও বন্ধ করতে হবে।

আরও পড়তে পারেন-

অপরদিকে সোমবার ফরিদপুরের সালথা উপজেলায় সংঘটিত ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নেতৃদ্বয় বলেন, সালথার ঘটনা পুলিশের অতি বাড়াবাড়ির কারণে হয়েছে। কাজেই সর্বত্র পুলিশের বাড়াবাড়ি বন্ধ করে সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রতি সদয় আচরণ করার দাবি জানান।

তারা বলেন, একদিকে ভোগ্যপণ্যের মূল্যবৃদ্ধি ও অপরদিকে লকডাউনের ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ ও নিন্ম আয়ের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সাধারণ মানুষকে কর্মহীন করে বিপর্যস্ত করায় সাধারণ মানুষের চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

তারা বলেন, সাধারণ মানুষকে কর্মহীন করে কোন সমাধান হতে পারে না। প্রয়োজনে স্বাস্থ্যবিধির প্রতি মানুষকে উদ্ধুদ্ধ করে সবকিছু খোলা রাখলে সাধারণ মানুষ বিপর্যস্ত হবে না।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।