Home অপরাধ ও আইন-আদালত খেলা দেখে ফেরা হলো না, ছুরিকাঘাতে প্রাণ গেল কিশোরের

খেলা দেখে ফেরা হলো না, ছুরিকাঘাতে প্রাণ গেল কিশোরের

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ছুরিকাঘাতে রবিউল আউয়াল লিমন (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান। 

রবিউল আউয়াল লিমন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের বগাডুবি এলাকার শহীদ মিয়ার ছেলে। সে একই ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে রাজমিস্ত্রীর জাগালীর কাজ করতো।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ সদর ও পাকুন্দিয়া উপজেলার শেষ সীমানার একটি মাঠে গ্রামীণ খেলা চলছিল। সেখানে খেলা দেখতে আসে লিমন। সন্ধ্যার দিকে লিমনের সঙ্গে সমবয়সী অন্য ছেলেদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকার সড়কের পাশে একটি ধানক্ষেতে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আরও পড়তে পারেন-

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে ছুরিকাঘাত করে থাকতে পারে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।  

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, লিমনের গলায় ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতকদের শনাক্তের চেষ্টা চলছে। 

উম্মাহ২৪ডটকম: এসএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।