Home অপরাধ ও আইন-আদালত কদমতলীতে তিন হত্যা: মেহজাবিনের পর তার স্বামীর ‘স্বীকারোক্তি’

কদমতলীতে তিন হত্যা: মেহজাবিনের পর তার স্বামীর ‘স্বীকারোক্তি’

পুরান ঢাকার কদমতলীতে বাবা-মা ও বোন হত্যার মামলায় মেহজাবিন ইসলাম মুনের স্বামী শফিকুল ইসলাম আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার (২৫ জুন) তিন দিনের রিমান্ড শেষে শফিকুলকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকির হোসাইন।

শফিকুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মইনুল ইসলাম তার খাস কামরায় জবানবন্দি রেকর্ড করেন। এরপর শফিকুলকে কারাগারে পাঠানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার চার দিনের রিমান্ড শেষে তার স্ত্রী মেহজাবিনকে আদালতে হাজির করেন এ ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক জাকির হোসেন। তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

আরও পড়তে পারেন-

প্রসঙ্গত, গত শনিবার সকালে কদমতলীর মুরাদপুরে পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলা থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সেদিনই আটক করা হয় মেহজাবিনকে। এ ঘটনায় নিহত মাসুদ রানার বড় ভাই সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলা করেন। 
রবিবার মেহজাবিনকে মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কদমতলী থানার পরিদর্শক জাকির হোসেন। 

উম্মাহ২৪ডটকম: এসএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।