Home অন্যান্য খবর আল্লামা কাসেমী (রাহ.)এর কবর যিয়ারত করলেন জমিয়ত নেতৃবৃন্দ

আল্লামা কাসেমী (রাহ.)এর কবর যিয়ারত করলেন জমিয়ত নেতৃবৃন্দ

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক মহাসচিব রাহবারে মিল্লাত আল্লামা নূর হোসাইন কাসেমী (রাহ.)এর  ঈসালে সাওয়াবের উদ্দেশ্যে কবর যিয়ারত করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

গতকাল (১৩ জুলাই) মঙ্গলবার বাগ মাগরিব এই উদ্দেশ্যে জমিয়ত নেতৃবৃন্দ আল্লামা কাসেমী (রাহ.) প্রতিষ্ঠিত টঙ্গীর তুরাগে অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া সোবহানিয়া ক্যাম্পাসে অবস্থিত মাকবারায়ে কাসেমী গমন করেন।

এ সময় জমিয়ত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- দলের ভারপ্রাপ্ত সভাপতি আল্লামা শায়েখ জিয়া উদ্দীন, সহসভাপতি শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা আবদুল বাছির, ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা বাহাউদ্দিন যাকারিয়া, অর্থসম্পাদক মুফতি  জাকির হোসাইন কাসেমী, কেন্দ্রীয় নেতা মাওলানা লোকমান মাজহারী, মুফতি নাসির উদ্দিন খান, মাওলানা আবদুল গাফফার ছয়ঘরী এবং ঢাকা মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলানা সাইফুদ্দীন ইউসুফ ফাহিম ও নেত্রকোনা জমিয়তের নেতা প্রিন্সিপাল আব্দুল হক হামিদী প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ কিছু সময় তিলাওয়াত ও দোয়া-দরূদ পড়েন এবং আল্লামা কাসেমী (রাহ.)এর মাগফিরাত ও জান্নাতে দরজা বুলন্দির জন্য বিশেষ দোয়া-মুনাজাত করেন।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।