Home অন্যান্য খবর জনগণ ঝুঁকি নিয়ে দেশ ত্যাগের চেষ্টা করছে: জি এম কাদের

জনগণ ঝুঁকি নিয়ে দেশ ত্যাগের চেষ্টা করছে: জি এম কাদের

দেশে চাকরির ক্ষেত্র ও সুযোগ তৈরি হচ্ছে না মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, জনগণ জীবিকার প্রয়োজনে পাহাড়, মরুভূমি, সমুদ্র, জঙ্গল পাড়ি দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে দেশ ত্যাগের চেষ্টা করছে। মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না।

গতকাল রোববার বনানীতে দলীয় চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব মুজিবুল হক চুন্নুকে দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আরও পড়তে পারেন-

জি এম কাদের বলেন, জাতীয় পার্টির উন্নয়নের সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছেছিল। জাতীয় পার্টির উপজেলা ব্যবস্থা, ঔষধ নীতি ইত্যাদি যুগান্তকারী সংস্কারের সুফল জনগণ এখন ভোগ করছে। সব ষড়যন্ত্র, প্রতিবন্ধকতা ও উদ্দেশ্যমূলক অপপ্রচার উপেক্ষা করে জনগণের ভালোবাসা, আবেগ ও উৎসাহ নিয়ে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে।

জাপার নবনির্বাচিত মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দলের ত্যাগী, মেধাবী, কর্মঠ ও নিবেদিত প্রাণ নেতাকর্মীদের সমন্বয়ে জাতীয় পার্টিকে ভবিষ্যৎ প্রজন্মের উপযোগী শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে তৈরি করা হবে। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, জহিরুল ইসলাম জহির, উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে হেনা খান পন্নি, লিয়াকত আলী খান, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম ওমর, শফিউল্লাহ শফি, এইচ এম শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।