Home অপরাধ ও আইন-আদালত বাচ্চাদের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত যুবক

বাচ্চাদের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত যুবক

- প্রতিকী ছবি।

বগুড়ার ধুনটে বাচ্চাদের খেলাধুলাকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে রায়হান (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রায়হান উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউট নগর গ্রামের পশ্চিমপাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (১৬ জানুয়ারি) হেউট নগর গ্রামের পশ্চিম পাড়া এলাকার রঞ্জু মিয়ার শিশু ছেলে ও প্রতিবেশী রাশেদুল ইসলামের ছেলে খেলাধুলা করছিল। এক পর্যায়ে রঞ্জু মিয়ার ছেলে কপালে আঘাত পায়। এ নিয়ে কলহের সৃষ্টি হলে উভয় পরিবারই ক্ষিপ্ত হয়।

আরও পড়তে পারেন-

পরের দিন মঙ্গলবার বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করেন রাশেদের বাবা শহিদুল ইসলাম। তখন কোনো সমাধান না হওয়ায় দুই পরিবারের মাঝে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় রঞ্জু মিয়ার পক্ষের বাদশা মিয়ার ছেলে রায়হান ও তার ভাই নয়ন আহত হয়। ঘটনার দিনই ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে রায়হান ও নয়ন বাড়ি ফিরে আসে।

বুধবার সকালে পরিবারের লোকজনের সাথে স্বাভাবিক কথাবার্তা বলার সময় অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান রায়হান। পরিবারের লোকজন তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (সাজিমেক) হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার ভোরে রায়হানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ বা মামলা করা হয়নি।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন