Home আন্তর্জাতিক ভারতের ওড়িশায় পুলিশের গুলিতে স্বাস্থ্যমন্ত্রীর মৃত্যু

ভারতের ওড়িশায় পুলিশের গুলিতে স্বাস্থ্যমন্ত্রীর মৃত্যু

ভারতের ওড়িশায় পুলিশের গুলিতে মারা গেলেন স্বাস্থ্যমন্ত্রী নবকিশোর দাস।

ভারতের ওড়িশায় পুলিশের গুলিতে মারা গেলেন স্বাস্থ্যমন্ত্রী নবকিশোর দাস। গতকাল রবিবার সকালে ওড়িশার ঝাড়সুগুড়া জেলার ব্রজরাজনগরে গান্ধী চকের কাছে এ ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, গোপাল দাশ নামের পুলিশের এক অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টরের (এএসআই) গুলিতে তিনি নিহত হন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, নবকিশোর গাড়ি থেকে নামার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁকে প্রথমে স্থানীয় এক হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ভুবনেশ্বরের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসা শুরু করা হয়। তাঁর ক্ষতস্থানে অস্ত্রোপচারের পাশপাশি তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। কিন্তু কোনো চেষ্টাই শেষ পর্যন্ত কাজে লাগেনি। 

আরও পড়তে পারেন-

জানা গেছে, একটি পাবলিক গ্রিভ্যান্স দপ্তরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন নবকিশোর। ব্রজরাজনগর সাবডিভিশনাল পুলিশ অফিসার গুপ্তেশ্বর ভোই বলেন, ওড়িশার স্বাস্থ্যমন্ত্রীকে গুলি করার সময় পুলিশ ইউনিফর্মেই ছিলেন গোপাল। তিনি কেন এই কাণ্ড ঘটিয়েছেন, এখনো জানা যায়নি। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।