Home রাজনীতি বিনা চ্যালেঞ্জে কাউকে ছেড়ে দেয়া উচিত হবে না: নির্বাচনী গণসংযোগে আল্লামা আতাউল্লাহ...

বিনা চ্যালেঞ্জে কাউকে ছেড়ে দেয়া উচিত হবে না: নির্বাচনী গণসংযোগে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময় করেন আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

মুন্সীগঞ্জের বিভিন্ন প্রতিষ্ঠান ভিজিট করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। 

সফরকালে মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঐতিহ্যেবাহী জামিয়া ইসলামিয়া হালিমিয়া মধুপুর মাদরাসায় মাওলানা আব্দুল হামীদের (পীর সাহেব মধুপুর) সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এবং জামিয়া ইমদাদিয়া  সৈয়দপুর মাদরাসা-সহ মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-১ ( সিরাজদিখান, শ্রীনগর) আসনে উলামায়ে কেরাম ও সর্বস্তরের দ্বীনদারদের সুদৃষ্টি কামনা করেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ভোটারদেরকে শান্তির প্রতীক বটগাছ মার্কায় ভোট দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন, সুবিচার ও ইনসাফ প্রতিষ্ঠার পাশাপাশি নিজেদের নাগরিক অধিকার নিশ্চিতে পাশে থাকার আহবান জানান।

আরও পড়তে পারেন-

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, খেলাফত আন্দোলন একটি নির্বাচন মুখোমুখি রাজনৈতিক দল। হযরত হাফেজ্জী হুজুর (রহ.) বলতেন, দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা ও ইসলামের প্রচার- প্রসারের লক্ষ্যে নির্বাচনে অংশ নেয়াকে আমি জিহাদের অংশ মনে করি। নির্বাচনে ইসলামের পক্ষে  জনগণের সামনে একটি প্রতীক থাকা জরুরি, যাতে  জনগণ তাদের ভোটাধিকারের আমানত সঠিকভাবে প্রয়োগ করতে পারেন। কারণ, ইসলামের পক্ষে কোন প্রার্থী না থাকলে দুর্নীতিবাজরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাশ করবে। দুর্নীতি ও নিপীড়নে জড়িত দেশ ও জাতির জন্য ক্ষতিকর কোন শক্তিকে বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া উচিত হবে না।

সফরে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সাথে ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী,  মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী,  মুফতি আবুল হাসান কাসেমী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা মামুনুর রশীদ ও মাওলানা মাহবুবুর রহমান প্রমূখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।