Home জাতীয় বিএনএম প্রার্থীকে সমর্থন, বিএনপির ১২ নেতাকর্মীকে বহিষ্কার

বিএনএম প্রার্থীকে সমর্থন, বিএনপির ১২ নেতাকর্মীকে বহিষ্কার

দলীয় ভাবমূর্তি ও শৃঙ্খলাপরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে ফরিদপুরের বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলা বিএনপির ১২ নেতাকর্মীকে বহিষ্কার করেছে দলটি। রবিবার (১০ ডিসেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, দলীয় ভাবমূর্তি ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে বোয়ালমারী উপজেলা বিএনপির সহসভাপতি আতিয়ার রহমান, প্রচার সম্পাদক এসএম বাদশা মিয়া, স্বেচ্ছাসেবক সম্পাদক কামরুজ্জামান হাছান, কৃষি বিষয়ক সম্পাদক গোলাম কুদ্দুস মোল্যা, বৈদেশিক বিষয়ক সম্পাদক ইমনার সালেহ প্রিন্স, উপজেলা জিয়া পরিষদের সভাপতি জাফর মাস্টার ও উপজেলা বিএনপির নির্বাহী সদস্য স্বপন ব্রক্ষ্মকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া একই অপরাধে আলফাডাঙ্গা পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক কামরুল ইসলাম দাউদ ও মো. নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম শেখ ও আবু সালেহ মুসা এবং মধুখালী পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক ওবায়দুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়তে পারেন-

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য শাহ্ মোহাম্মদ আবু জাফর বিএনপি ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএমের) ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান। এরপর বিএনএম থেকে ফরিদপুর-১ আসনে গত ৩০ নভেম্বর দলীয় মনোনয়ন জমা দেন। এর দুই দিন পর ২ ডিসেম্বর বিএনএম থেকে ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) দলীয় প্রার্থী শাহ্ মোহাম্মদ আবু জাফর কয়েক শ মোটরসাইকেলসহ মাইক্রোবাসের বহর নিয়ে নির্বাচনী এলাকায় আসলে বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলার এসব বহিষ্কৃত বিএনপির নেতাকর্মীরা তাকে স্ব স্ব উপজেলায় অভিনন্দন জানান।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।