Home ইসলাম ইসলাম গ্রহণ করলেন বিখ্যাত ইউটিউবার জে কিম (ভিডিও)

ইসলাম গ্রহণ করলেন বিখ্যাত ইউটিউবার জে কিম (ভিডিও)

0
দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ইউটিউবার জে কিম ইসলাম গ্রহণ করে নতুন নাম রাখলেন- দাউদ কিম।

ডেস্ক রিপোর্ট: ইসলাম ধর্ম গ্রহণ করেছেন দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ইউটিউবার জে কিম। ধর্মান্তরিত হওয়ার পর তিনি আগের নাম বদলে নতুন নাম রাখেন। নবী হযরত দাউদ (আ.) এর সঙ্গে মিলিয়ে নিজের নাম রাখেন দাউদ কিম। জে কিম ইসলাম গ্রহণের সেই সোনালি মুহূর্তটির একটি ভিডিও আপলোড করেছেন তার ইউটিউব চ্যানেলে। সেটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইসলাম গ্রহণের পর বদলে গেছে জে কিমের ইউটিউব চ্যানেলের কাভার পিকচারও। কালো গম্বুজে তার নামের ওপরে লিখে দিয়েছেন ‘আলহামদুলিল্লাহ!’

ইউটিউবে আপলোড করা জে কিমের ইসলাম গ্রহণের ছয় মিনিটের দেখা যায়, ঈমানের প্রাথমিক বিষয়গুলো তাকে শেখাচ্ছেন একজন ধর্মীয় বিজ্ঞ ব্যাক্তি (আলেম)। সেটি মগ্ন হয়ে অবনত মস্তকে শুনছেন জে কিম। তার মধ্যে এক ধরণের ভক্তি লক্ষ্য করা গেছে।

ইউটিউবার জে কিম আগে থেকেই ইসলামের সৌন্দর্য ফুটিয়ে তুলে বিভিন্ন বিষয়ে ব্লগ করতেন। ওইসব ব্লগে ধর্মের প্রতি তার অনুরাগ প্রকাশ পেয়েছে। তার ইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার প্রায় ছয় লাখ।

ইসলাম গ্রহণের পর জে কিম লিখেন, ‘যখন থেকে আমি ইসলাম ধর্মের প্রতি আগ্রহী হলাম, আমার জীবনের অনেক কিছুই পরিবর্তন হয়ে গেছে। আমি এখনো পূর্ণ প্রস্তুত নই, তবুও একটু একটু করে ভালো মুসলিম হয়ে উঠব। যদিও আমি আগে অনেক পাপ করেছি, এখন তওবা করে শুদ্ধ হতে চাই। আমি জন্মগত মুসলিম নই। কিন্তু আমার বিশ্বাস—আল্লাহ সব সময় আমার সঙ্গেই ছিলেন। সঠিক পথ দেখানোর জন্য আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করছি।’

জে কিমের ইসলাম গ্রহণের সোনালি মুহূর্তের ভিডিও দেখুন-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.