Home রাজনীতি ধর্ষণের শাস্তি জনসম্মুখে কার্যকর করতে হবেঃ মানববন্ধনে নরসিংদী জেলা ছাত্র জমিয়ত নেতৃবৃন্দ

ধর্ষণের শাস্তি জনসম্মুখে কার্যকর করতে হবেঃ মানববন্ধনে নরসিংদী জেলা ছাত্র জমিয়ত নেতৃবৃন্দ

নূর হোসাইন সবুজ: সিলেটে পুলিশ হেফাজতে মানুষ হত্যা, এমসি কলেজ ও নোয়াখালীর বেগমগঞ্জসহ দেশব্যাপী নারী ধর্ষণ-নির্যাতন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ছাত্র জমিয়ত বাংলাদেশ নরসিংদী জেলা শাখা এক মানববন্ধন কর্মসূচী পালন করে।

আজ (২৩ অক্টোবর) শুক্রবার বাদ আসর ভেলানগর বাস স্ট্যান্ড মসজিদ সংলগ্ন ঢাকা সিলেট মহাসড়কে ছাত্র জমিয়ত বাংলাদেশ নরসিংদী জেলার সহ সভাপতি আবু রায়হানের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক ইয়াকুব কামালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম নরসিংদী জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী রফিকুল ইসলাম।

আরও পড়তে পারেন-

প্রধান অতিথির বক্তব্যে মুফতী রফিকুল ইসলাম বলেন, দেশ আজ ধর্ষণের রাজ্যে পরিণত হয়েছে। সরকারি দলের মদদে ধর্ষণ, গুম, খুন দিনদিন বেড়েই চলছে। তাই ধর্ষণের মহামারি থেকে জাতিকে উদ্ধার করতে হলে ধর্ষকের শাস্তি জনসম্মুখে কার্যকর করতে হবে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে জনগণ আজ দিশেহারা। কৃষক পাচ্ছে না তার ন্যায্য অধিকার। এভাবে দেশ চলতে থাকলে না খেয়ে মরবে নিম্ন আয়ের মানুষ। মাননীয় রাষ্ট্রপ্রধানকে লক্ষ্য করে নেতৃবৃন্দ বলেন, খাদ্য-দ্রব্যের দাম কমান, জনগণকে নিরাপদে বাঁচতে দিন।
এ সময় নেতৃবৃন্দ ফ্রান্সে রাসূল (সা.)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্সের তীব্র সমালোচনা করেন। বিশ্ববাসীকে ফ্রান্সের পণ্য বর্জন করার আহবান জানান এবং রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানান।

এ সময় বক্তব্য রাখেন, ছাত্র জমিয়ত নেতা যুবায়ের আহমদ, রাকিবুল ইসলাম, রিয়াজুল ইসলাম, ইউসুফ কামাল, ত্বালহা, তাওহিদুল ইসলাম প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।