Home রাজনীতি বিশ্বের কোটি মুসলমান ‘আল-আকসা’ বিজয়ের সুসংবাদের অপেক্ষায়: জমিয়ত

বিশ্বের কোটি মুসলমান ‘আল-আকসা’ বিজয়ের সুসংবাদের অপেক্ষায়: জমিয়ত

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ মুক্তিকামী ফিলিস্তিনীদের প্রতি সংহতি প্রকাশ করে বলেছেন, কয়েক দশক ধরে দখলদার ইসরাইলীদের নির্মম অত্যাচারে ফুঁসছে ফিলিস্তীনের মুসলমানেরা। এখন সেই নির্যাতিত মুসলমানেরা ইহুদী রাষ্ট্র ইসরাইলের দম্ভকে চূর্ণবিচূর্ণ করে নিজেদের অধিকার আদায়ের সংগ্রামকে একটি স্মরণীয় পর্যায়ে নিয়ে যেতে সক্ষম হয়েছে।

এমতাবস্থায় মুসলিমবিশ্বকে একসাথে মুক্তিকামী ফিলিস্তিনীদের পাশে দাঁড়াতে হবে এবং প্রকৃত সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিচিত ইসরাইলের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

আরও পড়তে পারেন-

সোমবার (৯ অক্টোবর) গণমাধ্যমে প্রেরীত এক যৌথ বিবৃতিতে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি মাওলানা শায়খ যিয়া উদ্দীন,সহ-সভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক,মাওলানা আব্দুর রব ইউসুফী,মাওলানা আব্দুল কুদ্দুস তালুকদার,মাওলানা জুনায়েদ আল-হাবীব,এ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী,মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী,মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী,যুগ্মমহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া,মাওলানা তাফাজ্জল হক আজীজ ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান কাসেমী এ সব কথা বলেছেন।

নেতৃবৃন্দ বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, যুগ যুগ ধরে চলা ইসরাইলের বর্বরতা ও পাশবিকতার দাঁতভাঙ্গা জবাব দিয়ে ফিলিস্তিনীরা বিজয়ী হবে ইনশাআল্লাহ। বিশ্বের কোটি কোটি মুসলিম এই সুসংবাদের অপেক্ষায় দিবানিশি প্রহর গুনছেন।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।