Home অন্যান্য খবর তাহাফফুজে খতমে নবুওয়তের সিনিয়র সহ সভাপতি হলেন আল্লামা খলিল আহমাদ কাসেমী ও...

তাহাফফুজে খতমে নবুওয়তের সিনিয়র সহ সভাপতি হলেন আল্লামা খলিল আহমাদ কাসেমী ও আল্লামা সাজিদুর রহমান

আল্লামা মুফতি খলীল আহমদ কাসেমী ও আল্লামা সাজেদুর রহমান।

তাহাফফুজে খতমে নবুওয়তের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হলেন আল্লামা খলিল আহমাদ কাসেমী ও আল্লামা সাজিদুর রহমান।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতির কার্যালয় জামিয়া নূরিয়া কামরাঙ্গিরচর মাদরাসায় সংগঠনের সভাপতি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হন জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা খলিল আহমাদ কাসেমী এবং জামিয়া দারুল আরকাম বি-বাড়িয়ার মহাপরিচালক আল্লামা শায়েখ সাজিদুর রহমান।

সভায় আগামী দুই মাসের মধ্যে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ এর সকল জেলা ও উপজেলা কমিটি গঠন ও পূর্ণগঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভাপতির বক্তব্যে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আমাদেরকে ঈমান ও আকিদা হেফাজতের দাবির ব্যাপারে এবং কাদিয়ানী সম্প্রদায়ের অপতৎপরতার বিষয়ে দেশবাসীকে সজাগ ও সচেতন করতে হবে। এজন্য আমরা দেশের সকল মসজিদের ইমাম ও খতিবদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি, আপনারা নিজ নিজ এলাকার মসজিদে খতমে নবুওয়ত ও রদ্দে কাদিয়ানিয়াত (কাদিয়ানিদের ভ্রান্তি উন্মোচনের) ওপর আলোচনা করার উদ্যোগ গ্রহণ করুন।

আরও পড়তে পারেন-

মহাসচিব আল্লামা শায়েখ মুহিউদ্দিন রাব্বানী বলেন, আমরা আগামী ৩১ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে আন্তর্জাতিক খতমে নবুওয়ত মহাসম্মেলন করার উদ্যোগ নিয়েছি।

এই সম্মেলনের আগেই আমরা ঢাকার সকল জোন কমিটি, ঢাকা মহানগর কমিটি এবং দেশের সকল জেলা, উপজেলা ও মহানগর এর কমিটি পুনর্গঠনের কাজ শেষ করবো ইনশাআল্লাহ।

এ সময় সভায় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি ডঃ আহমাদ আব্দুল কাদের, মাওলানা জহুরুল ইসলাম, মহাসচিব আল্লামা শায়েখ মুহিউদ্দিন রাব্বানী, মাওলানা শওকত হোসেন সরকার, যুগ্ম মহাসচিব মাওলানা আহমাদ আলী কাসেমী, মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাঈদুর রহমান সাঈদ, সহকারী মহাসচিব এনামুল হক মুসা, মাওলানা শিব্বির আহমাদ কাসেমী, মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুল্লাহ, অর্থ সম্পাদক মাওলানা ইউনুস ঢালী, প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর, সহকারী প্রচার সম্পাদক মাওলানা আফসার মাহমুদ, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, মাওলানা সুলতান মুহিউদ্দীন, মাওলানা গোলাম মাওলা, মাওলানা আল আমীন, মুফতী মাহমুদুর রহমান, মুফতী আকরাম হোসাইন, মুফতী সুলতান মাহমুদ ও মাওলানা খালেদ বিন নূর প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।