Home রাজনীতি ‘একতরফা নির্বাচন দিয়ে দেশকে নিশ্চিত সংঘাতে ঠেলে দিবেন না’

‘একতরফা নির্বাচন দিয়ে দেশকে নিশ্চিত সংঘাতে ঠেলে দিবেন না’

মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। - পুরোনো ছবি।

জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলনরত বিরোধী দলগুলোর দাবি মেনে নিয়ে সরকারকে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (চরমোনাই)।

তিনি বলেন, একতরফা নির্বাচন দিয়ে দেশকে নিশ্চিত সংঘাতে ঠেলে দিবেন না। জনগণের মনের কথা বুঝার চেষ্টা করুন। জনগণ সরকারকে আর এক মুহূর্তও ক্ষমতায় চায় না। একতরফা নির্বাচন দিয়ে দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দেওয়া কোনো দেশপ্রেমিক মানুষের কাজ হতে পারে না।

মুফতি ফয়জুল করীম নির্বাচন কমিশনের উদ্দেশে বলেন, সরকারের মনোবাসনা পূরণে একতরফা নির্বাচনের তপশিল ঘোষণা দিবেন না। দেশকে আরও বিপর্যয়ের দিকে পতিত করবেন না। প্রয়োজনে নির্বাচন কমিশন থেকে পদত্যাগ করে দেশকে রক্ষা করুন। সংকট থেকে দেশ ও জাতিকে রক্ষা করুন।

আরও পড়তে পারেন-

আজ সোমবার (১৩ নভেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে দেশের চলমান রাজনৈতিক সংকট নিয়ে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, সহকারী দপ্তর সম্পাদক হাফেজ মাওলানা নুরুল করীম আকরাম, মুফতি মোস্তফা কামাল, শহিদুল ইসলাম কবির প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।