Home রাজনীতি নির্বাচন কমিশন আওয়ামী লীগের ক্ষমতা নবায়ন এজেন্ডা বাস্তবায়নের পাঁয়তারা করছে: ইসলামী আন্দোলন

নির্বাচন কমিশন আওয়ামী লীগের ক্ষমতা নবায়ন এজেন্ডা বাস্তবায়নের পাঁয়তারা করছে: ইসলামী আন্দোলন

নির্বাচন কমিশন আওয়ামী লীগের ক্ষমতা নবায়নের এজেন্ডা বাস্তবায়নের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী। রাজনৈতিক সমঝোতা ছাড়া একতরফা আত্মঘাতির তফসিল দেশবাসী মানে না।

তিনি বলেন, নির্বাচনের পরিবেশ তৈরি না করে তাড়াহুড়া করে কথিত তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন দলদাস এজেন্ডা বাস্তবায়ন করেছে। আওয়ামী লীগ নির্বাচনের নামে নাটক মঞ্চস্থ করে দেশের প্রায় ১২ কোটি ভোটারের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পুনরায় প্রধানমন্ত্রীকে জেতানোর ব্লুপ্রিন্ট অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে। এজন্যই তফসিল ঘোষণার পর সরকার দলীয় লোকজন আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করছে।

আরও পড়তে পারেন-

তিনি বলেন, কোটি কোটি টাকা ব্যয় করে তামাশার নির্বাচন না করে শেখ হাসিনাকে আজীবন প্রধানমন্ত্রী ঘোষণা দেয়ার ব্যবস্থা করেন। এজন্য সংবিধান সংশোধন করতে পারেন।

আজ শুক্রবার বাদ আছর পল্টনস্থ কার্যালয়ে দেশের চলমান সঙ্কটজনক রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা এবিএম জাকারিয়া, অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, আল্লামা মকবুল হোসাইন প্রমূখ।

কর্মসূচি : একতরফা তফসিলের প্রতিবাদে ১৮ নভেম্বর শনিবার বিকাল ৩টায় বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ মিছিল এবং পূর্ব ঘোষিত জাতীয় সংলাপ ২০ নভেম্বর এর পরিবর্তে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।