Home রাজনীতি ক্ষমতাসীনরাই অগ্নিসন্ত্রাস ও নাশকতা ঘটাচ্ছে : রিজভী

ক্ষমতাসীনরাই অগ্নিসন্ত্রাস ও নাশকতা ঘটাচ্ছে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ফাইল ছবি।

সারাদেশে ‘অগ্নি সন্ত্রাস ও নাশকতা’র ঘটনা ক্ষমতাসীনরাই ঘটাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দেশজুড়ে ভীতির রাজত্ব কায়েমের জন্য প্রতিদিন নৈরাজ্যে লিপ্ত হচ্ছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। তারা গণপরিবহনে অব্যাহতভাবে অগ্নিসংযোগ করছে। আর নিরব দর্শকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।’

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এই অভিযোগ করেন।

রিজভী দাবি করেন, ‘আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী উদ্দেশ্যমূলকভাবে যানবাহনে আগুন ধরিয়ে দিচ্ছে। সোশ্যাল মিডিয়ার প্রচারিত বেশ কয়েকটি ভিডিও ফুটেজে চালক বা তাদের সহকারীদের বক্তব্যে স্পষ্ট যে, কীভাবে পুলিশ বা ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা তাদের বাসে আগুন দেয়ার জন্য দায়ী।’

আরও পড়তে পারেন-

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা জানান, গত ২৪ ঘণ্টায় সারাদেশে পুলিশ ৪৭৫ জনের বেশি বিএনপি নেতা-কর্মীকে গ্রেফতার এবং বিভিন্ন মামলায় ১ হাজার ৭২০ জনের অধিক নেতা-কর্মীকে আসামি করেছে।

২৮ অক্টোবর থেকে এপযন্ত তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে চলমান আন্দোলনে এক সাংবাদিকসহ ১৫ জন নেতা-কর্মী নিহত এবং প্রায় ১৪ হাজার নেতা-কর্মী গ্রেপ্তার হওয়ার দাবি করেছে বিএনপি।

আগামীকাল বুধবার ভোর ৬টা থেকে থেকে শুরু হওয়া টানা ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচি সফল করার জন্য দেশের সর্বস্তরের জনগণ, দলের নেতা-কর্মী, সমমনা রাজনৈতিক জোট ও দলের সকল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান রিজভী।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।