Home রাজনীতি মুফতি মুনির হোসাইন কাসেমীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ছাত্র জমিয়ত

মুফতি মুনির হোসাইন কাসেমীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ছাত্র জমিয়ত

সদ্য কারামুক্ত হেফাজত ও জমিয়ত নেতা মুফতি মনির হোসাইন কাসেমীকে ফুলেল শুভেচ্ছা জানায় ছাত্র জমিয়ত বাংলাদেশের নেতৃবৃন্দ। ছবি- উম্মাহ।

হেফাজতে ইসলামের সাবেক অর্থসম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্মমহাসচিব সদ্য কারামুক্ত মুফতি মুনির হোসাইন কাসেমীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছে ছাত্র জমিয়ত বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

গতকাল (২৪ নভেম্বর) শুক্রবার কাশিমপুর কারাগার থেকে মুফতি মনির হোসাইনকাসেমী মুক্তি পান। মুক্তির পরপরই তিনি রাহবারে মিল্লাত আল্লামা নূর হোসাইন কাসেমী (রহ.)এর কবর যিয়ারত করেন। এরপর তিনি বাসায় আসলে তাৎক্ষণিকভাবে ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ মুফতি মনির হোসাইন কাসেমীর বারিধারাস্থ বাসায় গিয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি মাহমুদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ নূর হোসাইন, সহ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আইনী সহ ঢাকা মহানগরীর বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আরও পড়তে পারেন-

উপস্থিত ছাত্র জমিয়ত নেতাদের উদ্দেশ্য করে মুফতি মনির হোসাইন কাসেমী বলেন, দেশের অবস্থা স্বাভাবিক হোক এটাই দেশের জনসাধারণের দাবী। আমি জেল থেকে মুক্ত হয়েছি এটাই বড় কথা নয়। বরং এখন সবার আগে দেশের মুক্ত হওয়া জরুরি। দেশ ভালো থাকলে আমরা সবাই ভালো থাকবো।

তিনি আরো বলেন, দেশের এই সংকটকালে তোমরা দেশকে সংকট মুক্ত করার জন্য কাজ করে যাও। দেশের জন্য দোয়া করতে থাকো। এ সময় তিনি ইসলাম ও দেশ বিরোধীদের বিষয়ে সতর্ক ও সোচ্চার থাকার আহবানও জানান ছাত্র জমিয়তের ছাত্রবৃন্দকে।

উল্লেখ্য, ২০২১ সালের ২১ মে রাত ৮টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসা থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। দীর্ঘ আড়াই বছর কারাভোগের পর গতকাল (২৪ নভেম্বর) কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।