Home অন্যান্য খবর আজ জামিয়াতুন নূর আল কাসেমিয়ার বার্ষিক মাহফিলে বয়ান করবেন আল্লামা মুফতি খলীল...

আজ জামিয়াতুন নূর আল কাসেমিয়ার বার্ষিক মাহফিলে বয়ান করবেন আল্লামা মুফতি খলীল আহমদ কাসেমী

আজ (১৯ জানুয়ারী) শনিবার বাদ আছর থেকে অনুষ্ঠিতব্য ঢাকা উত্তরা তুরাগ চেয়ারম্যানবাড়ি মোড় সংলগ্ন কওমি ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান ‘জামিয়াতুন নূর আল কাসেমিয়া’র বার্ষিক মাহফিল ও দস্তারবন্দি সম্মেলনে প্রধান অতিথির বয়ান রাখবেন দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম বৃহৎ ও প্রচীন ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা মুফতি খলীল আহমদ কাসেমী।

মাহফিলে আল্লামা মুফতি খলীল আহমদ কাসেমী ঈমান, আমল ও ইসলাহের উপর বয়ান পেশ করবেন। একই সাথে তিনি তরুণ আলেমদের উদ্দেশ্যে দ্বীনি শিক্ষার বিস্তার ও দাওয়াহ কার্যক্রম পরিচালনার উপর গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দিবেন।

মাহফিলে অন্যান্যদের মধ্যে আরো বয়ান পেশ করবেন- প্রখ্যাত মুফাসসিরে কুরআন আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী, শায়খুল হাদীস মাওলানা হেমায়েত উদ্দীন, শায়খুল হাদীস মুফতি মাহফুজুল হক, মুফতি মাহমুদুল হাসান, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মুফতি মুহিউদ্দীন মাসুম, মুফতি কেফায়েত উল্লাহ আযহারী প্রমুখ।

আরও পড়তে পারেন-

মাহফিলে সভাপতিত্ব করবেন জামিয়াতুন নূর আল কাসেমিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক নমুনায়ে কাসেমী আল্লামা নাজমুল হাসান কাসেমী ও মুতাওয়াল্লী আলহাজ্ব মুহাম্মদ আলী আকবার।

মাহফিল শেষে দস্তারবন্দী সম্মেলনে জামিয়াতুন নূর আল কাসেমিয়ার ফারেগীন মাওলানা, মুফতি ও হাফেজদেরকে দস্তারে ফযীলত প্রদান করা হবে।

উম্মাহ২৪ডটকম: এসএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।