Home রাজনীতি সমাজে শান্তি ফিরিয়ে আনতে হলে ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে হবে: মাওলানা ইউসুফী

সমাজে শান্তি ফিরিয়ে আনতে হলে ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে হবে: মাওলানা ইউসুফী

0
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী।

‘জমিয়তের হাতিরঝিল থানা কমিটি গঠন’

উম্মাহ প্রতিবেদক: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী বলেছেন, সমাজে আজ কোনরূপ শান্তি নেই। সমাজের প্রতিটি মানুষের মাঝে অশান্তি বিরাজমান। স্বার্থ চিন্তা, মন্দভাবনা, ভোগবিলাসী জিন্দেগানির প্রতি মানুষ দিন দিন আসক্ত হচ্ছে। সামান্য স্বার্থের জন্য মানুষ মানুষকে হত্যা করছে। এভাবে সমাজ দিন দিন অধঃপতনের দিকে তলিয়ে যাচ্ছে । সমাজকে এই ভয়াবহ অধঃপতনের হাত থেকে রক্ষা করতে হলে সমাজের প্রতিটি স্তরে ইনসাফ কায়েম করতে হবে। আর ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে হলে আলেম উলামার নেতৃত্বে সমাজের মানুষকে অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী করে তুলতে হবে। কায়েমী স্বার্থবাদী শক্তির মোকাবেলায় শক্তি সঞ্চয় করতে হবে।

তিনি বলেন, আমাদের আকাবিররা কায়েমী স্বার্থবাদীদের রক্তচক্ষু উপেক্ষা করে এ উপ মহাদেশ, এ দেশ এবং ইসলাম আমাদের সামনে রেখে গিয়েছেন। আমারা যদি তাদের সঠিক উত্তরসূরী হিসেবে নিজেদেরকে দাবি করি, তাহলে আমাদেরকে বাতিলের রক্তচক্ষু উপেক্ষা করে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করতে হবে।

কর্মী সমাবেশে বক্তব্য দিচ্ছেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন।

মাওলানা ইউসুফী আরো বলেন, আকাবিরদের পদাঙ্ক অনুসরণ করে মযদানে ঠিকে থাকতে হবে এবং ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় আত্মনিয়োগ করতে হবে। সমাজে শান্তি ফিরিয়ে আনতে হলে ইনসাফপূর্ণ সমাজ কায়েমের কোন বিকল্প নেই।

মাওলানা ইউসূফী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর হাতিরঝিল থানা শাখা গঠন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গতকাল (১৭ ফেব্রয়ারী) সোমবার বাদ এশা রামপুরাস্থ জামিয়া শেখ যাকারিয়া মিলনায়তনে ঢাকা মহানগর জমিয়তের খিলগাঁও-রামপুরা জোনের সভাপতি ও ঢাকামহানগরীর যুগ্ম সম্পাদক মুফতি মাহবুবুল আলমের সভাপতিত্ব অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, ঢাকা মহানগর জমিয়তের যুগ্ম সম্পাদক ও খিলগাঁও-রামপুরা জোনের সদস্য সচিব মাওলানা হেদায়েতুল ইসলাম।

কর্মী সমাবেশে মাওলানা আবুল কালামকে সভাপতি, মুফতি সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক, মুফতি মোহাম্মদকে সাংগঠনিক সম্পাদক, মুফতি আব্দুল গফফারকে প্রচার সম্পাদক, মাওলানা আমিরুল ইসলামকে অর্থ সম্পাদক, মুফতি দ্বীন ইসলামকে যুববিষয়ক সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট হাতিরঝিল থানা জমিয়তের কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.