Home রাজনীতি বিয়ানীবাজার কুড়ারবাজার ইউনিয়ন শাখা জমিয়তের কাউন্সিল সম্পন্ন

বিয়ানীবাজার কুড়ারবাজার ইউনিয়ন শাখা জমিয়তের কাউন্সিল সম্পন্ন

শতাব্দি প্রাচীন ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিয়ানীবাজার উপজেলার ৫নং কুড়ারবাজার ইউনিয়ন শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৫সেপ্টেম্বর) সন্ধ্যায় কুড়ারবাজারস্থ জমিয়ত মিলনায়তনে এই কাউন্সিল সম্পন্ন হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুড়ারবাজার ইউপির সভাপতি মাওলানা মাহমুদুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা সাহেদ আহমদের পরিচালনায় কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিয়ানীবাজার উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক কাসিমী।

আরও পড়তে পারেন-

সভায় মাওলানা তুফায়েল আহমদকে সভাপতি, মাওলানা সাহেদ আহমদকে সাধারণ সম্পাদক, মাওলানা সোহাইল আহমদকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা আব্দুল ফাত্তাহকে যুব বিষয়ক, হাফেজ তোফায়েল আহমদকে ছাত্র বিষয়ক সম্পাদক করে ২০২০-২৩ইং সেশনের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন উপজেলা জমিয়ত সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল খালিক ক্বাসেমী।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি মাওলানা আব্দুল খালিক কাসিমী বলেন, আল্লাহর জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার মহান লক্ষ্য-উদ্দেশ্যকে সামনে রেখে দলের সাংগঠনিক সকল নির্দেশনা একনিষ্ঠতার সাথে পালন করে যাবেন। সকলে শৃঙ্খলা অনুসরণ করবেন। শৃঙ্খলা ও একনিষ্ঠতা ছাড়া কোন সংগঠনকে এগিয়ে নেওয়া যায় না। মুসলমানদের কাজ চেষ্টা করে যাওয়া। সফলতাদানের মালিক আল্লাহ। মুমিনগণ দুনিয়াবী চাওয়া-পাওয়ার জন্য দ্বীনি খিদমত করেন না। আল্লাহ ও আল্লাহর রাসূলের সন্তুষ্টি ও পরকালীন মুক্তি ও পুরষ্কারের নিয়্যাতে কাজ করে যেতে হবে। ইনশাআল্লাহ সফলতা আসবে।

সভা শেষে আল্লামা আহমদ শফী (রাহ.) সহ সকল মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করে দুআর মাধ্যমে কাউন্সিলের সমাপ্তি হয়।

উম্মাহ২৪ডটকম: এসএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।