Home রাজনীতি অশ্লীলতা চালু রেখে ধর্ষণের বিরুদ্ধে আইন করে ফলদায়ক কিছু হবে না: আল্লামা...

অশ্লীলতা চালু রেখে ধর্ষণের বিরুদ্ধে আইন করে ফলদায়ক কিছু হবে না: আল্লামা জুনায়েদ আল হাবীব

আল্লামা জুনায়েদ আল হাবীব। - ফাইল ছবি।

ইফতিখার আহমদ: ধর্ষণ, সঙ্ঘবদ্ধ ধর্ষণ এবং জেনা-ব্যভিচার প্রতিরোধে সমমনা ইসলামী দলসমূহ ৬ দফা দাবীতে শুক্রবার (১৬ অক্টোবর) বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে এক বিশাল গণমিছিল বের করে বিজয় নগর মোড়ে বিশাল সমাবেশ করেছে।

জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে এতে সমমনা দলসমূহের শীর্ষ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধর্ষণ ও জেনা-ব্যভিচার প্রতিরোধে আইনের সঠিক প্রয়োগ এবং এই অনাচারের উৎস বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি জোরালো দাবি জানিয়ে বক্তব্য দেন।

আরও পড়তে পারেন-

অশ্লীলতা চালু রেখে ধর্ষণের বিরুদ্ধে আইন করে ফলদায়ক কিছু হবে না- উল্লেখ করে জমিয়তে উলামায়ে ইসলামের সহসভাপতি খতীবে বাঙ্গাল আল্লামা জুনায়েদ আল হাবীব বলেন, শুটকি খোলা জায়গায় রেখে বিড়ালের বিরুদ্ধে আইন করে লাভ নেই। নাস্তিক-মুরতাদদের প্ররোচণায় অশ্লীল পোশাক পরে রাস্তায় যেভাবে ধর্ষণের বিরুদ্ধে স্লোগান দেওয়া হচ্ছে, তাতে ধর্ষণের প্রতি আহবান করা হচ্ছে। কাজেই অশ্লীলতা বেহায়াপনা বন্ধ করার জন্য আমাদের এগিয়ে আসতে হবে।

আল্লামা জুনায়েদ আল হাবিব আরো বলেন, প্রকাশ্যে রাস্তায় ও জনসমাগম স্থলে নারীদের যৌন উদ্দীপক ও অর্ধনগ্ন পোশাকের ব্যবহার ধর্ষণের প্রতি বিপথগামীদের উদ্বুদ্ধ করে। একদিকে ধর্ষণের বিরুদ্ধে কঠোর আইন, অন্যদিকে নারীদের বেহায়াপনা ও উলঙ্গপনা নির্বিঘ্ন রেখে ফলদায়ক কিছু হবে না।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।