Home ইসলাম জার্মান ব্লগার বেতজমানের ইসলাম গ্রহণ

জার্মান ব্লগার বেতজমানের ইসলাম গ্রহণ

জার্মানির সুপরিচিত লেখক ও ভ্রমণ বিষয়ক ইউটিবার ও ব্লগার ক্রিস্টিয়ান বেতজমান ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে ইনস্টাগ্রামের এক পোস্টে ইসলাম শান্তির ধর্ম জানিয়ে বেতজমান নিজের ইসলাম গ্রহণের খবর নিশ্চিত করেন। 

ইনস্টাগ্রামের এক পোস্টে বেতজমান ইসলাম ধর্ম সম্পর্কে বলেন, ‘আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি। ইসলাম শান্তির ধর্ম। আমি এর গভীর সম্পর্ক উপলব্ধি করি। নিজের জন্য যা অনুসন্ধান করছি আমি তা আমি খুঁজে পেয়েছি। 

আরও পড়তে পারেন-

বেতজমান আরো বলেন, ‘গত ডিসেম্বর আমি চ্যানেলটি শুরু করেছি। গত এক বছর যাবত আমি পাকিস্তানে অবস্থান করছি। এ সময়ে আমি নানা পর্যায়ের দুর্দান্ত লোকদের সঙ্গে সাক্ষাত করেছি। সবার সঙ্গে মিশে ধর্ম ও জীবনাচার সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছি।’ 

ইউরোপের বেড়ে ওঠার কথা উল্লেখ করে বেতজমান বলেন, ইউরোপে বেড়ে ওঠেছে। এখানে সব সময় ইসলামকে নেতিবাচক, সংঘাত, সন্ত্রাসী ধর্ম হিসেবে অভিহিত করা হয়। অবশ্য আমি সৎ ব্যক্তি হিসেবে জীবন যাপন করি। তবে আগে মোটেও ধার্মিক ছিলাম না। মানুষের চিন্তা-বিশ্বাস নিয়ে আমার সামান্যও ভাবতাম না। আমার শৈশবের সবচেয়ে প্রিয় বন্ধুরা মুসলিম ছিল। আমাদের মতো একই জীবনাচারে তারাও অংশীদার ছিল।’ সূত্র- জিও নিউজ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।