Home মহিলাঙ্গন অভিনয় জগত ছেড়ে ইসলামের পথে অভিনেত্রী সানাই মাহবুব (ভিডিও)

অভিনয় জগত ছেড়ে ইসলামের পথে অভিনেত্রী সানাই মাহবুব (ভিডিও)

খোলামেলা ও আপত্তিকর দৃশ্যে অভিনয় ও নিজেকে উপস্থাপনের জন্য সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব প্রভা অভিনয় জগত ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে ইসলামী অনুশাসন মেনে নিজের বাকি জীবন অতিবাহিত করারও প্রত্যয় ব্যক্ত করেছেন। সম্প্রতি এক ভিডিওবার্তায় তিনি এসব কথা জানিয়েছেন। এই ভিডিওতে তাকে হিজাব পরে উপস্থিত হতে দেখা গেছে।

ভিডিওতে সানাই মাহবুব প্রত্যয়ের সাথে বলেছেন, আমি কারো দ্বারা প্ররোচিত না হয়ে নিজের বিবেকবোধ থেকে সুস্থ ও স্বজ্ঞানে এই ভিডিও বার্তা দিচ্ছি। আমি ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে’।

একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি বা ভিডিও থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ জানিয়েছেন সানাই মাহবুব।

আরও পড়তে পারেন-

ভিডিও বার্তায় তিনি আরো বলেছেন, ইসলামের পথে বা আল্লাহর আনুগত্যের পেছনে আমার ফিরে আসার জন্য যে তাড়না কাজ করেছে, এর একটা কারণ আছে। সেটা হচ্ছে, গত বছর আমার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল। এক পর্যায়ে আমার শ্বাস কষ্ট হচ্ছি, তখন আমি একটা ডিসিশন নেই। সেটা হল, আল্লাহ যদি আমাকে নতুন জীবন দেন, আবার আমি সুস্থতা ফিরে পাই আমি বাকী জীবন ইসলামের উপর অতিবাহিত করব। তখন আমি আল্লাহর দরবারে তাওবা করি এবং প্রত্যয় ব্যক্ত করি যে, আমি যদি নতুন জীবন ফিরে পাই, তাহলে আমি বাকী জীবনটা আল্লাহর পাথে, ইসলামের পথে অতিবাহিত করবো। আমি আইসিইউর বেডে থেকে আমি সবকিছু নতুনভাবে উপলব্ধি করেছি।

উম্মাহ২৪ডটকম: এসএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।