Home রাজনীতি দারিদ্রমুক্ত সমাজ গঠনে ইসলামের বিকল্প নেই: ইসলামী আন্দোলন

দারিদ্রমুক্ত সমাজ গঠনে ইসলামের বিকল্প নেই: ইসলামী আন্দোলন

রাজধানীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পুরানা পল্টনে দারিদ্রদের মাঝে ভ্যান বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়।

আজ ১৪ ফেব্রুয়ারি সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমেদ এর উপস্থিতিতে করোনাকালীন চাকরীচ্যুত ব্যক্তিদের মাঝে ভ্যান বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন দলের সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।

আরও পড়তে পারেন-

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ এর সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা সহ নগর নেতৃবৃন্দ।

মহাসচিব মাওলানা ইউনুছ আহমদ বলেন, প্রচলিত সমাজ ব্যবস্থা ধনীদের আরো ধনীতে পরিণত করে এবং গরিব ও অসহায়কে আরো গরিব করে। একমাত্র বৈষম্যমূলক সমাজ প্রতিষ্ঠা করতে হলে ইসলামের বিকল্প নেই।

ইসলাম দারিদ্রমুক্ত সমাজ গঠনে বদ্ধপরিকর। কাজেই ইসলাম প্রতিষ্ঠিত হলে সবাই ন্যায্য অধিকার ফিরে পাবে, সুখে শান্তি বসবাস করতে পারবে। তিনি বলেণ, ইসলাম কল্যাণের ধর্ম। কল্যাণকামীতাই ইসলামের অন্যতম বৈশিষ্ট। কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সকলকে ইসলামে ফিরে আসতে হবে।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।