Home রাজনীতি ফিলিস্তিনের ওপর জুলুম নির্যাতনের অবসান ঘটাতে হবে: খেলাফত মজলিস

ফিলিস্তিনের ওপর জুলুম নির্যাতনের অবসান ঘটাতে হবে: খেলাফত মজলিস

ফিলিস্তিনের গাজা উপত্যকাসহ বিভিন্ন এলাকায় দখলদার ইসরাইলী বাহিনীর বিমান হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ।

আজ সোমবার (৯ অক্টোবর) প্রদত্ত এক বিবৃতিতে তিনি বলেন, ইসরাইল বিগত ৭৫ বছর ধরে ফিলিস্তিনীদের উপর বর্বর জুলুম নির্যাতন ও দখলদারিত্ব চালিয়ে আসছে। সম্পূর্ণ অন্যায়ভাবে তারা ফিলিস্তিনী মুসলিমদের ভূমি দখল করে আছে। তাদের দখলদারিত্বের অবসানে ফিলিস্তিনী স্বাধীনতাকামী দলগুলো তাদের সামর্থ অনুযায়ী প্রতিরোধ চালিয়ে আসছে। স্বাধীনতাকামীদের দমনের নামে ইসরাইল প্রতিনিয়ত ফিলিস্তিনী শিশু-নারী ও বৃদ্ধ মানুষকে খুন করছে, নির্যাতন করছে।

আরও পড়তে পারেন-

আবদুল বাছিত আজাদ বলেন, বিগত কয়েকদিনে জায়নবাদী ইসরাইলী বাহিনী যেভাবে ফিলিস্তিনে বর্বরোচিত হামলা চালিয়েছে তা নজিরবিহীন। ফিলিস্তিনের নির্যাতিত-নিপীড়িত মুসলমানদের ওপর অবৈধ ইসরাইলি সামরিক বাহিনীর এই আগ্রাসী হামলার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

খেলাফত মজলিসের আমীর আরও বলেন, ইসরাইলের প্রতি মার্কিন প্রশাসনের নির্লজ্জ সমর্থনেরও আমরা প্রতিবাদ জানাই। আমরা বাংলাদেশসহ মুসলিম দেশসমূহের নেতৃবৃন্দকে ইসরাইলী এই হামলা বন্ধসহ দখলদারিত্বের অবসান ঘটিয়ে স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার তৎপরতা জোরালো ভাবে চালানোর আহ্বান জানাচ্ছি।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।