Home রাজনীতি ফিলিস্তীন ইস্যুতে দ্রুত এক কাতার আসতে হবে: যুব জমিয়তের বিক্ষোভ সমাবেশে মাও....

ফিলিস্তীন ইস্যুতে দ্রুত এক কাতার আসতে হবে: যুব জমিয়তের বিক্ষোভ সমাবেশে মাও. আফেন্দী

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন, দশকের পর দশক ধরে মানবতাবিরোধী ও মানবাধিকার লংঘনকারী রাষ্ট্র ইসরাইল ফিলিস্তিনীদের উপর নিপীড়নের ষ্টীম রোলার চালিয়ে আসছে। দীর্ঘকালের দমন-পীড়নে ফিলিস্তিনীদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। ২০০৭ সাল থেকে গাজা উপত্যকাটিতে স্থল ও জলপথে অবরোধ আরোপ করে রেখেছে এই হায়েনা রাষ্ট্র ইসরাইল। এমতাবস্থায় ইসরাইলের দুর্ভেদ্য প্রতিরক্ষা ব্যবস্থার অহংকারকে গুঁড়িয়ে দিয়ে মুক্তিকামী ফিলিস্তিনীরা তাদের অধিকার আদায়ের সংগ্রামকে সফলতার দ্বারপ্রান্তে নিতে নতুনভাবে যে মিশন শুরু করেছে, আমরা সুদূর বাংলাদেশ থেকে তাদের চলমান এই মিশনের সর্বাঙ্গীণ সফলতা কামনা করছি এবং তাদের প্রতি সংহতি প্রকাশ করছি।

জমিয়ত মহাসচিব মুসলিম উম্মাহর চিরশত্রু ইহুদী রাষ্ট্র ইসরাইলের প্রতি চরম ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, সন্ত্রাস নয় বরং সম্প্রীতিই হচ্ছে মুসলিম দুনিয়ার মূলনীতি, স্বাভাবিক কারণে আমরা যুদ্ধ চাইনা, শান্তিই চাই। কিন্তু আজ ইসরাইল যে বেকায়দায় পড়েছে শুধু এই বেকায়দাই তার প্রাপ্য নয়, বরং তাকে গোটা পৃথিবীতে একঘরে করে রাখতে ফিলিস্তীন ইস্যুতে মুসলিম বিশ্বের রাষ্ট্রপ্রধানদেরকে দ্রুত এক কাতারে আসতে হবে।

আজ (১০ অক্টোবর) মঙ্গলবার বাদ আসর বায়তুল মোকাররম উত্তর গেইটে যুব জমিয়ত বাংলাদেশ আয়োজিত বিক্ষোভ মিছিলপরবর্তী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

আরও পড়তে পারেন-

যুব জমিয়ত বাংলাদেশের সহ-সভাপতি মাওলানা ফেরদাউস মাহমূদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামাল ও সাংগঠনিক সম্পাদক মাওলানা চৌধুরী নাসির আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী নাসীরুদ্দীন খান। উপস্থিত ছিলেন অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী,যুব বিষয়ক সম্পাদক মুফতী বশীরুল হাসান খাদিমানী,মুফতী ইমরানুল বারী সিরাজী,যুব জমিয়ত বাংলাদেশের সহ-সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল-বাক্বী,সহ-দপ্তর সম্পাদক মাওলানা মুকতাদির আহমদ,মাওলানা মাসউদ আজহার,মাওলানা আতাউর রহমান মারূফ,মাওলানা আকরাম শেখ,ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি রেদওয়ান মাজহারী,সহ-সভাপতি সাব্বীর আহমদ,সাধারণ সম্পাদক হাফেজ কাউসার আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক নূর হোসাইন ও আবুল খায়ের প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।