Home জাতীয় রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত ও দু’জন আহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার মুরারীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), একই থানার সুত্রাবন এলাকার আলমগীর হোসেনের ছেলে সুইট হোসেন (৩১) ও লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

আহত দু’জন হলেন- দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস ইসলাম (৩২) ও একই থানার নতুন কশবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

আরও পড়তে পারেন-

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকেলে উপজেলার মুরারীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ড্রামবাহী ট্রাক দুটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে একটি মোটরসাইকেলের দু’জন ঘটনাস্থলেই নিহত হন। অপর মোটরসাইকেলটিতে তিনজন ছিলেন। তাদের মধ্যে একজনকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। বাকি দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান গণমাধ্যমকে জানান, ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পথে অপরজনের মৃত্যু হয়।

ময়নাতদন্ত শেষে লাশগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানান ওসি।

উম্মাহ২৪ডটকম:আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

[দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন]