Home স্বাস্থ্য ও চিকিৎসা করোনা আক্রান্ত অ্যাটর্নি জেনারেল সিএমএইচে ভর্তি

করোনা আক্রান্ত অ্যাটর্নি জেনারেল সিএমএইচে ভর্তি

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন।  শুক্রবার (৪ সেপ্টেম্বর) আইনমন্ত্রী আনিসুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

আইনমন্ত্রী বলেন, ‘করোনা আক্রান্ত হয়ে সিএমএইচে চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেলের শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। সেখানকার চিকিৎসকরা সার্বক্ষণিক তার চিকিৎসায় নিয়োজিত আছেন।’

আরও পড়তে পারেন-

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার ২৪ ঘণ্টায় দেশে আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে চার হাজার ৪১২ জন হয়েছে। নতুন করে আরো এক হাজার ৯২৯ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট তিন লাখ ২১ হাজার ৬১৫ জন করোনায় আক্রান্ত হলো। নতুন করে সুস্থ হয়েছে দুই হাজার ২১১ জন। এ নিয়ে দেশে মোট দুই লাখ ১৬ হাজার ১৯১ জন করোনা থেকে সুস্থ হলো।

স্বাস্থ্য অধিদপ্তর গতকাল শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৪ ঘণ্টায় ৯৩টি ল্যাবে ১৩ হাজার ৩৬৯টি নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করা হয় ১৩ হাজার ৭৩টি।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়। এ পর্যন্ত ১৬ লাখ পাঁচ হাজার ১১১ জনের করোনাভাইরাসের পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে তিন লাখ ২১ হাজার ৬১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

উম্মাহ২৪ডটকম: এফইউবি

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।