Home রাজনীতি এমসি কলেজ, নোয়াখালীসহ বিভিন্ন স্থানে ধর্ষণে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: ডা....

এমসি কলেজ, নোয়াখালীসহ বিভিন্ন স্থানে ধর্ষণে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: ডা. ইরান

আওয়ামী লীগ মুজিব বর্ষকে ধর্ষণের বর্ষে পরিণত করেছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে বিনয়ের সাথে জানতে চাই, সকল ধর্ষকের ঠিকানা আওয়ামী লীগ কেন? একজন নারী প্রধানমন্ত্রী হয়েও দলীয় নেতা-কর্মীরা হিংস্র জানোয়ারের মতো নারীর সম্ভ্রম লুটোপুটে খাচ্ছে।

তিনি বলেন, বিচারহীনতা, গণতন্ত্র ও সুশাসনকে ক্ষমতাসীন দল গলাটিপে হত্যা করার কুফল জনগণ পেতে শুরু করেছে। এমসি কলেজ ও নোয়াখালীসহ বিভিন্ন স্থানে ধর্ষণে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে।

আরও পড়তে পারেন-

লেবার পার্টি প্রধান বলেন, ১৯৭২ সালের ন্যায় আওয়ামী লীগ নেতা-কর্মীরা ক্ষুর্ধাত জানোয়ারের মতো মা বোনের ইজ্জত লুণ্ঠন করছে। কয়লা ধুইলে যেমন ময়লা যায় না তেমনি ৫০ বছরেও আওয়ামী লীগের চরিত্র বদলায়নি।

আওয়ামী জাহিলিয়াতের বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে ডাঃ ইরান বলেন, এভাবে একটা দেশ চলতে পারে না। দুর্নীতি, লুটপাট, বিরোধী শক্তি নিধন ও ধর্ষনের মহামারি আকার ধারণ করেছে। আওয়ামী লীগের দুঃশাসন থেকে বাচঁতে দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্যের বিকল্প নাই।

তিনি আজ (সোমবার) দুপুরে সাংগঠনিক মাস-২০২০ উপলক্ষে নীলফামারী জেলা লেবার পার্টির নেতা-কর্মীদের সাথে ভার্চুয়াল আলোচনায় এসব কথা বলেন।

জেলা সভাপতি মোহাম্মাদ ওয়াসিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, জেলা সাধারন সম্পাদক আবদুর রহমান, বাংলাদেশ ছাত্র মিশন সহ-সভাপতি পিন্টু মোঃ আরিফুজ্জামান ও যুবমিশন নেতা হারুনুর রশীদ প্রমুখ। – বিজ্ঞপ্তি।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।