Home রাজনীতি ধর্ষনকারীদের কঠোর শাস্তি না দিলে সরকারের শেষ রক্ষা হবে না: ই.আন্দোলন

ধর্ষনকারীদের কঠোর শাস্তি না দিলে সরকারের শেষ রক্ষা হবে না: ই.আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া বলেছেন, যেভাবে দেশে ধর্ষন ও দুর্নীতির সংঙ্কৃতি বেড়ে চলছে, তা থেকে বাঁচতে হলে শরীয়াহ আইনের বিকল্প নেই। একমাত্র ইসলামী আইনে বিচার করলেই দেশ ধর্ষন ও দুর্নীতিমুক্ত করা সম্ভব।

আজ সোমবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, গত ২৫ সেপ্টেম্বর ছাত্রলীগ কর্তৃক সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নারী নির্যাতনের ঘটনা অতীতের সকল বর্বরতা ও নির্মমতাকে হার মানিয়েছে। এবার নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন করে তা ভিডিও ধারণ করে টাকার দাবি করে তা না দেয়ায় ফেসবুকে ছড়িয়ে দিয়ে যে কলঙ্কজনক অধ্যায় সৃষ্টি হলো তা আইয়্যামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে।

এই ঘটনায় জাতি হিসেবে আমরা লজ্জিত ও বাকরুদ্ধ। মায়ের জাতির এই অপমান গোটা জাতিরই অপমানের শামিল। এর আগেও জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতা নারীর সম্ভ্রমহানীর সেঞ্চুরি পালন করেছিলো। এদের হাতে মায়ের জাতি নারীদের ইজ্জতের নিরাপত্তা নেই।

আরও পড়তে পারেন-


নেতৃদ্বয় বলেন, ধর্ষনকারী ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীসহ দোষীদের কঠোর শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় দেশব্যাপী যে জনবিস্ফোরণ সৃষ্টি হচ্ছে সরকারের আখের রক্ষা হবে না।

উম্মাহ২৪ডটকম: এফইউবি

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।