Home রাজনীতি শেরপুর জেলা জমিয়তের কমিটি গঠন

শেরপুর জেলা জমিয়তের কমিটি গঠন

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ শেরপুর জেলা কমিটি পুনর্গঠিত হয়েছে। আজ (২০ অক্টোবর) মঙ্গলবার শেরপুর জেলা কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট আলেম মাওলানা আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল সভায় প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জামিয়া মাদানিয়া বারিধারার নায়বে মুহতামিম হাফেজ মাওলানা নাজমুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়ময়নসিংহ জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি শায়খ মাহবুবুল্লাহ, ময়ময়নসিংহ মহানগর জমিয়তের সভাপতি মাওলানা নুরুল আবসার মাসুম, সাধারণ সম্পাদক মাওলানা সিদ্দিকুল ইসলাম তোফায়েল, যুব জমিয়তের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক রুহুল আমীন নগরী, ময়ময়নসিংহ জেলা যুব জমিয়তের আহবায়ক মাওলানা আব্দুল্লাহিল বাকি, ছাত্র জমিয়ত বাংলাদেশের ময়ময়নসিংহ জেলা সভাপতি চৌধুরী নাসির আহমদ প্রমুখ।

কাউন্সিল সভায় প্রধান অতিথির বক্তব্যে হাফেজ মাওলানা নাজমুল হাসান বলেন, জমিয়ত আমাদের পূর্বসুরী আকাবিরগণের রেখে যাওয়া আমানত এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। দলের সকল নেতাকর্মীর মনে এই আমানতের হেফাজতে দৃঢ়কদমে এগিয়ে যাওয়ার প্রত্যয় থাকতে হবে। নিজেদের মধ্যে মজবুত ঐক্য, খালেস নিয়্যাত এবং লক্ষ্যে এগিয়ে যাওয়ার দৃঢ় সংকল্প থাকতে হবে। বাংলাদেশের মানুষ অত্যন্ত ধর্মভীরু এবং দেশের বেশির ভাগ নাগরিক জুলুম-অত্যাচার থেকে মুক্তি এবং সর্বস্তরে সুবিচার ও ইনসাফ কায়েমের জন্য ইসলামী হুকুমত কায়েমের পক্ষে। আপনারা যদি দলের লক্ষ্য আল্লাহর জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যান, ব্যাপক গণসংযোগ করেন এবং নিরলসভাবে গণমানুষের সাথে সম্পর্ক প্রতিষ্ঠা করে দলের লক্ষ্য-উদ্দেশ্যকে তুলে ধরতে পারেন, ইনশাআল্লাহ জমিয়ত ইসলামী হুকুমত কায়েমের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে।

আরও পড়তে পারেন-

তিনি বলেন, দলের সকল নেতা-কর্মীদের মধ্যে ত্যাগের সর্বোচ্চ মানসিকতা থাকতে হবে। দলীয় শৃঙ্খলা ও আনুগত্য শতভাগ বজায় রেখে ত্যাগী মানসিকতা নিয়ে নিরলস কাজ করে যাবেন। মনে রাখবেন, সফলতা দেওয়ার দায়িত্ব আল্লাহর, আমাদের কাজ চেষ্টা চালিয়ে যাওয়া এবং মু’মিনদের কাজের বিনিময় পরকালে।

তিনি বলেন, আগামীতে জমিয়তকে আরো এগিয়ে নিয়ে যেতে আমরা সকলে এখান থেকেই শপথ নিয়ে যাব যে, ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে গিয়ে যে কোন মূল্যে আমরা জমিয়তকে এগিয়ে নিতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো। আমাদের কর্মস্পৃহা বাড়াতে হবে, আমাদেরকে মাঠ পর্যায়ে কাজ করতে হবে।

সভায় উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতি ক্রমে মাওলানা আজিজুল হককে সভাপতি, মুফতি রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, মাওলানা মুকাররম হোসাইন-যুব বিষয়ক সম্পাদক এবং ওয়াসিম চৌধুরীকে ছাত্র বিষয়ক সম্পাদক মনোনীত করে শেরপুর জেলা জমিয়তের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।