Home সোশ্যাল মিডিয়া কিছু উচ্ছৃঙ্খল সেলিব্রিটি তাদের বেপরোয়া ব্যক্তি জীবনধারা নতুন প্রজন্মের উপর চাপিয়ে দেয়

কিছু উচ্ছৃঙ্খল সেলিব্রিটি তাদের বেপরোয়া ব্যক্তি জীবনধারা নতুন প্রজন্মের উপর চাপিয়ে দেয়

“আমি ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাসী। কে কি পোশাক পড়লো বা ধূমপান করলো কি না করলো এগুলো শুধু নারী স্বাধীনতাই না বরং ব্যক্তি স্বাধীনতার কাতারে পরে আর তাই আমি মনে করি যে একজন মানুষের (নারী বা পুরুষ) অধিকার আছে তার নিজের পছন্দ মত তার ব্যক্তিগত জীবন পরিচালনা করার।

আরও পড়তে পারেন-

সমস্যা হচ্ছে যখন আমরা উশৃংখল আচরনকে নারী/ব্যক্তি স্বাধীনতার সাথে মিলিয়ে ফেলি। বাংলাদেশে যখন মাদক একটি বিরাট সমস্যা যখন সোশ্যাল মিডিয়ার এডিকশন এর কারণে ছেলে মেয়েরা মানসিক ভাবে আক্রান্ত হচ্ছে (ডিপ্রেশন) তখন নতুন প্রজন্মের জন্য প্রয়োজন ইতিবাচক অনুপ্রেরণা, যা আমরা পাই অনুকরণীয় ব্যক্তিত্বদের জীবন থেকে। আর সেটা কখনোই সম্ভব হবে না যদি কিছু উচ্ছৃঙ্খল সেলিব্রিটিরা তাদের বেপরোয়া ব্যক্তি জীবনধারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের নতুন প্রজন্মের উপর চাপিয়ে দেয়।

আমাদের নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে হবে এমন ব্যক্তিত্বদের যারা তাদের দৃঢ়তা, মনোবল এবং আত্মবিশ্বাসকে কাজে লাগিয়ে সকল প্রতিকূলতা পার করে শুধু নারী অধিকারের লড়াই করেন নাই। বরং সকল মানুষের কল্যানে কাজ করে গেছেন। এনাদের ইতিবাচক কর্মের মধ্যে রেখে গেছেন নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণা।

এডিট: এই তালিকায় এমনও কেও আছেন যাকে আমি ব্যক্তিগত ভাবে পছন্দ নাও করতে পারি। কিন্তু তার মানে এই না যে সে আরেকজনের পছন্দের পাত্র হতে পারবে না (সব কিছু অন্ধ রাজনীতির চোঁখে দেখলে আমরা কোনোদিনই আগাতে পারবো না)।”

[সোহেল তাজের ফেসবুক থেকে]

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।