Home অপরাধ ও আইন-আদালত ফাঁদে ফেলে নারীদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণা, তরুণ গ্রেপ্তার

ফাঁদে ফেলে নারীদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণা, তরুণ গ্রেপ্তার

ফাঁদে ফেলে নারীদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগে নোয়াখালীতে এক তরুণকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার দুপুরে জেলার বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের লন্ডনি মার্কেট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই তরুণের নাম ইয়াছিন আরাফাত ওরফে শাকিল (২২)। তিনি কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের সামছুল হকের ছেলে। ইয়াছিন একটি কিশোর গ্যাংয়ের প্রধান বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়তে পারেন-

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জের কাদিরপুর এলাকার একটি কিশোর গ্যাংয়ের প্রধান ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাঁর কাছ থেকে একটি স্মার্টফোন জব্দ করা হয়। জব্দ করা স্মার্টফোনে অনুসন্ধান করে দেখা যায়, ওই ফোনে বিভিন্ন মেয়েদের অশ্লীল স্থিরচিত্র ও ভিডিও চিত্র ধারণ করে রাখা হয়েছে।

পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে ইয়াছিন আরাফাত জানান, মেয়েদের ফাঁদে ফেলে কৌশলে মুঠোফোনে তাঁদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করেন তিনি। এরপর অনৈতিক সুবিধা নেওয়ার উদ্দেশ্যে এগুলো সংরক্ষণ করেন।

জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বেগমগঞ্জের কাদিরপুর ইউনিয়ন থেকে কিশোর গ্যাংয়ের প্রধান ইয়াছিন আরাফাতকে বৃহস্পতিবার দুপুরের দিকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।