Home রাজনীতি খেলাফত প্রতিষ্ঠাই সকল সমস্যার সমাধান: মাওলানা মুজিবুর রহমান হামিদী

খেলাফত প্রতিষ্ঠাই সকল সমস্যার সমাধান: মাওলানা মুজিবুর রহমান হামিদী

- মাওলানা মুজিবুর রহমান হামিদী।

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, বিশ্বে খেলাফত ব্যবস্থা চালু না থাকায় পৃথিবীর সর্বত্র চলছে অরাজকতা। মারামারি -কাটাকাটি। অন্যদিকে সূদের রাজ্যে পুরো পৃথিবী সয়লাব।মানুষ দিশেহারা।বাঁচার জন্য কখনোবা গ্রহণ করছে সমাজতন্ত্র মতবাদ,কখনোবা গণতন্ত্র। কিন্তু কোন তন্ত্রই মানুষকে মুক্তি ও শান্তি দিতে পারেনি। একমাত্র খেলাফত প্রতিষ্ঠা-ই মানবমন্ডলীর যাবতীয় সমস্যার সমাধান দিতে পারে।

আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে লালবাগ কেল্লার মোড়স্থ খেলাফত মিলনায়তনে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর -এর মজলিসে আমেলার এক জরুরি মিটিংয়ে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

আরও পড়তে পারেন-

সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন দলের মহানগর নায়েবে আমীর মাওঃ ফিরোজ আশরাফী, মাওঃ মাহবুবুর রহমান, মাওঃ আখতারুজ্জামান আশরাফী, সাংগঠনিক সম্পাদক মুফতি আবুল হাসান কাসেমী, প্রচার সম্পাদক মুফতি জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মুফতি আবুবকর, দফতর সম্পাদক সাইফুল ইসলাম জামালী, মুফতি মাহফুজুর রহমান, ইঞ্জিনিয়ার শামসুর রহমান, মাওলানা জাফর আহমদ ও জনাব আব্দুর রব প্রমুখ।

উক্ত মিটিংয়ে জানুয়ারি ও ফেব্রুয়ারীর শুরু পর্যন্ত ঢাকা মহানগরের থানা সমূহের কমিটি নবায়ন ও পূণর্গঠন করা এবং ফেব্রুয়ারীর মাঝামাঝি একটি কর্মীসম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।