Home রাজনীতি ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের কাউন্সিল সম্পন্ন: সভাপতি রফিক, সা. সম্পাদক আ....

ছাত্র জমিয়ত ঢাকা মহানগর উত্তরের কাউন্সিল সম্পন্ন: সভাপতি রফিক, সা. সম্পাদক আ. আজিজ

ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে। গতকাল (৭ জানুয়ারি) শুক্রবার রাজধানীর কাওলা শামসুল উলুম মাদরাসা মিলনায়তনে এ কাউন্সিল সম্পন্ন হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্র জমিয়তের আহবায়ক ইয়াকুব কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল আজিজ এর সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মতিউর রহমান গাজিপুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি ইখলাছুর রহমান রিয়াদ।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুজাইফা ইবনে ওমর ও সাংগঠনিক সম্পাদক কাউসার আহমাদ।

আরও পড়তে পারেন-

কাউন্সিল অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে রফিকুল ইসলামকে সভাপতি, আব্দুল আজিজকে সাধারণ সম্পাদক ও আশরাফ আলীকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্র জমিয়তের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সভাপতি ইখলাছুর রহমান রিয়াদ।

উপস্থিত কাউন্সিলরগণ হাত তুলে ঘোষিত নতুন কমিটির প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় উপস্থিত নেতৃবৃন্দ ও কাউন্সিলরদের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, দলের প্রধান নীতি আল্লাহর জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার মহান লক্ষ্যে সাংগঠনিক শৃঙ্খলার আওতায় আমরা সর্বোচ্চ প্রচেষ্টা নিয়ে কাজ করে যাব, ইনশাআল্লাহ।

উম্মাহ২৪ডটকম: এসএএম

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।