Home রাজনীতি লঞ্চে অগ্নিদগ্ধদের ছাত্র জমিয়তের অনুদান

লঞ্চে অগ্নিদগ্ধদের ছাত্র জমিয়তের অনুদান

অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদেরকে নগদ অর্থ সহায়তা দিয়েছে শতবর্ষ প্রাচীন ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলাময়ে ইসলামের অঙ্গ সংগঠন ছাত্র জমিয়ত বাংলাদেশ।

শুক্রবার (১৪ জানুয়ারী) বেলা ৩টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সায়াদ বিন জাকিরের নেতৃত্বে ছাত্র জমিয়তের একটি প্রতিনিধি দল অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। এসময় প্রতিনিধি দল অগ্নিদগ্ধদের চিকিৎসায় সহযোগিতা বাবদ নগদ অর্থ সহায়তা প্রদান করেন এবং তাদেরকে শান্ত্বনা দেন।

এ সময় সায়াদ বিন জাকির বলেন, ছাত্র জমিয়ত বাংলাদেশ জাতীয় পর্যায়ে অন্যায়-অবিচারের উৎখাত এবং সুবিচার, ইনসাফ ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে। পাশাপাশি ছাত্র জমিয়ত সামাজিক ও মানবিক কর্মকাণ্ডেও সাধ্যমতো কাজ করে যাচ্ছে।

আরও পড়তে পারেন-

ছাত্র জমিয়ত নেতৃবৃন্দকে নিজেদের বিপদের সময় পাশে পেয়ে হতাহতদের পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। প্রতিনিধি দলের সদস্যরা অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের পরিবারেরও খোঁজখবর নন এবং আর্থিক সহায়তা করেন।

প্রতিনিধি দলে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- বরিশাল জেলা ছাত্র জমিয়তের সভাপতি আব্দুর রহমান সাব্বিত, সাধারণ সম্পাদক আবু নাসের, বরিশাল মহানগর ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নাহিদ, জামালপুর জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মাহদী হাসান, ঢাকা মহানগর উত্তরের প্রচার সম্পাদক তোফায়েল আহমেদ প্রমুখ।

উম্মাহ২৪ডটকম: এসএএম

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।