Home মহিলাঙ্গন আর অভিনয় নয়, এখন থেকে মৃত্যুর আগ পর্যন্ত নিয়মিত ‘হিজাব’ পরার সংকল্প...

আর অভিনয় নয়, এখন থেকে মৃত্যুর আগ পর্যন্ত নিয়মিত ‘হিজাব’ পরার সংকল্প ঈশিকার

বিনোদন জগতে পথচলাটা তার শুরু হয়েছিল বিজ্ঞাপনে মডেলিং দিয়ে। এরপর মডেলিং, তারপর নাটকে অভিনয় শুরু করেন। বলতে গেলে অভিনয় ও উপস্থাপনায় নিজের ক্যারিয়ার জমে উঠেছিল বেশ। কিন্তু ঠিক সেই সময়টায় তিনি মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেন।

বলছি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ঈশিকা খানের কথা। লন্ডন প্রবাসী কায়সার খানের সাথে বিয়েবন্ধনে আবদ্ধ হন। তারপর দেশ ছেড়ে একে বারে লন্ডনেই স্থায়ীভাবে তার বসবাস শুরু হয়। প্রায় তিন বছরের বেশি সময় ধরে তিনি সেখানে আছেন।

কেমন যাচ্ছে লন্ডনে তার সংসার, সন্তান ও বর্তমান সময়। লন্ডন থেকে এসব বিষয় নিয়ে তিনি কথা বলেন ঢাকার একটি টিভি চ্যানেলের সাথে। তার সময়সাময়িক নানা দিক উঠে আসে সেসময়।

আরও পড়তে পারেন-

ঈশিকাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি আবারো অভিনয়ে ফিরবেন কি না? এই প্রশ্নের উত্তরে তিনি জানান, না, তিনি আর অভিনয়ে ফিরছেন না। এমনকি তিনি এখন থেকে নিয়মিত হিজাব পরবেন। এই চেষ্টা থাকবে মৃত্যুর আগ পর্যন্ত নিয়মিত করার।

এর সাথে ঈশিকা যোগ করে আরও বলেন, এদিকে বাচ্চারা বড় হচ্ছে, পড়াশোনা শুরু করছে। তাদেরকে ভালোভাবে মানুষ করতে হবে। বাচ্চাদের সময় দেওয়াটাই হচ্ছে আমার এখন প্রথম কাজ।

লন্ডনে থাকলেও বর্তমানে তিনি ধর্মে-কর্মে মনোযোগ দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেখা যায় তার ছবিতে পরির্বতন। যেখানে যাচ্ছেন তিনি নিয়মিত হিজাব পরে বের হচ্ছেন। এছাড়া তিনি নিয়মিত নামাযও আদায় করেন।

সূত্র : আরটিভি অনলাইন।

উম্মাহ২৪ডটকম: এসএএম

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।