Home মহিলাঙ্গন আল্লাহর কাছে ক্ষমা চেয়ে অভিনয় ছাড়লেন ভারতীয় সিনেমা অভিনেত্রী আফসা

আল্লাহর কাছে ক্ষমা চেয়ে অভিনয় ছাড়লেন ভারতীয় সিনেমা অভিনেত্রী আফসা

ছবি- ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ধর্মের প্রতি বিশ্বাস রেখে শোবিজ অঙ্গন ছাড়া নতুন কোনো ঘটনা নয়। তবে এবার শোবিজ অঙ্গন ছেড়ে পূর্ববর্তী জীবনাচারের উপর তাওবা করে ইসলামের বিধান অনুযায়ী জীবন যাপন করার ঘোষণা দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা।

ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন রুপালি পর্দার এই অভিনেত্রী। এর আগে ‘বিগ বস গার্ল’ সানা খান, দঙ্গলের অভিনেত্রী জায়রা ওয়াসিমও ইসলাম ধর্মের আদর্শ মেনে গ্ল্যামার দুনিয়া থেকে বিদায় নিয়েছেন।

গত ২২ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি লম্বা পোস্ট শেয়ার করেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা। পোস্টে তিনি লিখেছেন, “প্রিয় ভাই ও বোনেরা, দয়াবান আল্লহকে স্মরণ করে জানাতে চাই যে আমি শো-বিজ ছেড়ে দওয়ার সিদ্ধান্ত নিয়েছি। খুব বেশিদিন আর রুপালি দুনিয়ার সঙ্গে আমার কোনো সম্পর্ক থাকবে না। আল্লাহর ইবাদতে বাকি জীবনটা কাটাব।”

আরও পড়তে পারেন-

ভক্তদের উদ্দেশে অভিনেত্রী আরও লিখেছেন, “নাম যশ খ্যাতি, সম্মানের জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। সেই সঙ্গে মিলেছে আশীর্বাদও। ছোটবেলায় কোনওদিন ভাবিনি জীবনে এতটা সাফল্য অর্জন করব। হঠাৎ করেই রুপালি দুনিয়ায় পা রেখেছিলাম আর সেখান থেকেই ফিল্মি কেরিয়ারের উত্তরণ হয়েছিল। কিন্তু এখন আমি সিদ্ধান্ত নিয়েছি যে রুপোলি দুনিয়া থেকে সম্পূর্ণ বিদায় নেব। আল্লাহর নির্দেশনা ও কুরআন-হাদীসের আদর্শেই জীবনের বাকি পথটা চলব।”

ভোজপুরী অভিনেত্রী সাহার আফসার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সানা খান। কমেন্টে টেলিভিশনের দাপুটে অভিনেত্রী লিখেছেন, “মাশাআল্লাহ, আপনার জন্য আমি খুব খুশি। আল্লাহ আপনার জীবনরে সকল ইচ্ছেপূরণ করুন। আশা করি, আপনার সিদ্ধান্ত আরও কিছুজনকে অনুপ্রাণিত করবে।”

নিজের বক্তব্যের একদম শেষ প্রান্তে এসে অভিনেত্রী সাহার আফসা লেখেন, “আমি রুপালি দুনিয়া থেকে বিদায় নিচ্ছি ঠিকই তবুও চাইব আমার সিদ্ধান্তকে সবাই সম্মান করুক। আমার জন্য প্রার্থনা করবেন- যাতে আল্লাহ আমার সহায় থাকেন। আমি যাতে আমার স্রষ্টার আইন মেনে চলতে পারি সেই কামনা করবেন।

মানবজাতির সেবা করে আমার জীবন কাটানোর যে সংকল্প সেটি মেনে চলার শক্তি যেন আল্লাহ আমাকে দেন। আমি আশা করি, যে আমি আমার অতীত জীবনের জন্য নয়, পরবর্তী জীবনের জন্য স্মরণ করব।”

https://www.instagram.com/p/Ciz8YwBppg6/?utm_source=ig_embed&ig_rid=a1ba726e-276e-4f8d-9c07-fb7551068210

সূত্র: এই সময়।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।