Home বিজ্ঞান ও প্রযুক্তি টিকটকে ‘জয়বাংলা’ ক্যাম্পেইন, ১০ হাজার টাকার গিফট কার্ড

টিকটকে ‘জয়বাংলা’ ক্যাম্পেইন, ১০ হাজার টাকার গিফট কার্ড

টিকটকের লোগো।

বিশ্বের শীর্ষস্থানীয় স্বল্পদৈর্ঘ্য ভিডিও প্ল্যাটফর্ম টিকটক আসন্ন বিজয় দিবসে বাংলাদেশের সমৃদ্ধ ঐতিহ্য ও সংস্কৃতি উদযাপন করতে ‘#জয়বাংলা’ শীর্ষক একটি হ্যাশট্যাগ ক্যাম্পেইন শুরু করেছে। 

এক বিজ্ঞপ্তিতে টিকটক জানিয়েছে, ক্যাম্পেইনের অংশ হিসেবে টিকটক একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় ব্যবহারকারীদের নিজস্ব সৃজনশীলতা প্রকাশের মাধ্যমে ভিডিওচিত্র নির্মাণ করে তাতে #জয়বাংলা লিখে শেয়ার করার আহ্বান জানিয়েছে টিকটক। প্রতিযোগিতার বিজয়ীরা ১১ ডিসেম্বর থেকে প্রতিদিন দুই হাজার ৫০০ টাকা থেকে ১০ হাজার টাকার দারাজ গিফট কার্ড জিতে নিতে পারবেন। প্রতিযোগিতা চলবে আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত। 

আরও পড়তে পারেন-

প্রতিযোগিতাটি বিশেষভাবে নকশা করা ইন-অ্যাপ স্টিকার ব্যবহার করে সৃজনশীল গল্প নির্মাণের মাধ্যমে নির্মাতাদের নিজের কমিউনিটির সঙ্গে ঘনিষ্ঠভাবে সম্পৃক্ত হওয়ার সুযোগ করে দিচ্ছে। হ্যাশট্যাগ দেওয়া কনটেন্টের ভিডিও কোয়ালিটি, লাইকের সংখ্যা এবং সৃজনশীলতার মানদণ্ডের বিচারে টিকটক প্রতিদিন ১৩ জন বিজয়ী নির্বাচন করবে।  

ক্রিকেটার সাকিব আল হাসান, পড়শী, ইমরান মাহমুদুলসহ টিকটকের আরো প্রখ্যাত ক্রিয়েটিভ স্টোরিটেলাররা ইতোমধ্যে #জয়বাংলা ব্যবহার করে নিজস্ব কনটেন্ট শেয়ার করতে শুরু করেছেন।

উম্মাহ২৪ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।