Home রাজনীতি ছাত্র জমিয়তের চট্রগ্রাম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

ছাত্র জমিয়তের চট্রগ্রাম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

চট্রগ্রাম বিভাগে সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে ছাত্র জমিয়তের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৯ জানুয়ারী ) ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ কাউসার আহমদ চট্টগ্রাম সফর এ যান। এদিন বিকেলে তিনি চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বশীলদের সাথে সমন্বয় সভায় মিলিত হন।

সভায় কাউসার আহমদ বিভাগীয় দায়িত্বশীলদের কাছ থেকে সাংগঠনিক কার্যক্রমের খোঁজখবর নেন এবং চট্টগ্রাম বিভাগের কার্যক্রম কে আরো গতিশীল করতে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এসময় চট্রগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ ইব্রাহিম খলিল বিভাগীয় কার্যক্রমের সার্বিক অগ্রগতি তুলে ধরেন।

আরও পড়তে পারেন-

সভায় কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিলকে প্রধান রেখে এবং বিভাগের আওতাধীন আরো বেশকটি সাংগঠনিক জেলা দায়িত্বশীলদের অন্তর্ভুক্ত করে বিভাগীয় সমন্বয় কমিটির কলেবর বৃদ্ধি করা হয়।

সমন্বয় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চট্রগ্রাম উত্তর জেলা সভাপতি মুনশি সোহাইল মাহবুব, হাটহাজারী মাদরাসা শাখার আহ্বায়ক মুখতার হোসেন, সদস্য সচিব তোফায়েল আহমদ, চট্টগ্রাম উত্তর জেলার আব্দুল হান্নান, সাব্বির বিন ফজলুর, হাটহাজারী উপজেলা সেক্রেটারি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হোসাইন ও প্রচার সম্পাদক নাঈমুল হাসান প্রমুখ। -বিজ্ঞপ্তি।

উম্মাহ২৪ডটকম: এসএএম

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।