Home বুক রিভউ ‘অজানা কাহিনী’ জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন আগামীকাল

‘অজানা কাহিনী’ জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন আগামীকাল

রাজধানীর বায়তুল মুকাররম দক্ষিণ চত্বর ইসলামী বইমেলা প্রাঙ্গণে শুক্রবার (৪ নভেম্বর) বাদ আসর ‘অজানা কাহিনী’ জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হবে। আমিনুল হক আমিনী সংকলিত বইটি সম্পাদনা করেছেন মারজানুল বারী সিরাজী।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মানিকনগর মাদরাসার শায়খুল হাদীস আল্লামা আব্দুল কুদ্দুস কাসেমী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জামিয়া মাদানিয়া বারিধারার মুহাদ্দিস মুফতি জাকির হোসাইন কাসেমী, কওমি টুপি ঘরের স্বাধিকারী মুফতি গোলাম মাওলা, সাভার দারুল আমানের মুহতামীম মাওলানা নাজমুল হাসান বিন নূরী, গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতীব মুফতি ইমরানুল বারী সিরাজী, উত্তরা বায়তুস সালামের মুহাদ্দিস মুফতি আল-আমিন কাসেমী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জামিয়া মাদানিয়া বারিধারার মুহাদ্দিস মুফতি জাবের কাসেমী।

আরও পড়তে পারেন-

এছাড়াও আল্লামা নূর হোসাইন কাসেমী (রহ.)এর মুহিব্বিন, মুতাআল্লিকিন ছাত্র ও ভক্তরা উপস্থিত থাকবেন।

বইটির সম্পাদক মুফতি মারজানুল বারী সিরাজী মুঠোফোনে উম্মাহ২৪ ডটকম প্রতিনিধি জানান, রাহবারে মিল্লাত আল্লামা নূর হোসাইন কাসেমী (রহ.)একাধারে সফল মুদাররিস, রাজনীতিবিদ, পীরে কামেল ও দায়ী ছিলেন। জীবদ্দশায় ইসলাম, দেশ ও মুসলিম উম্মাহ’র কল্যাণে চতুর্মখী কাজ করে গেছেন। বইটিতে হযরতের জীবনে ঘটে যাওয়া অজানা সব তথ্য ও জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

তিনি বলেন, আমরা আশাবাদী ‘অজানা কাহিনী’ গ্রন্থটি পাঠক মহলে ব্যপক সমাদৃত হবে। জীবনের প্রথম সম্পাদনা হিসেবে বইটিতে নানা ভুল-ভ্রান্তি ও ত্রুটি-বিচ্যুতি থাকা স্বাভাবিক। আমি সম্মানিত পাঠক এবং শুভানুধ্যায়িদের কাছে প্রত্যাশা করবো যেকোনো ত্রুটি-বিচ্যুতি আমাদের অবগত করার জন্য। সেইসাথে আল্লামা কাসেমী (রহ.)এর মুহিব্বিন, মুতায়াল্লিকিন, ছাত্র ও ভক্তরা বইটি সংগ্রহ করবেন বলে আমরা আশাবাদী।

উম্মাহ২৪ডটকম: এমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।